1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কালিয়া পুলিশের হাতে জমি জালিয়াতচক্রের ২ সদস্য গ্রেফতার ময়মনসিংহ গফরগাঁও পাগলা থানা এলাকার ইটের ভাটা গুলো চলছে পাগলা প্রেস ক্লাবের নিয়ন্ত্রণে । আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

শ্রীপুরে নিখোঁজের ৬ দিন পর অটোচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার।

প্রশাসন
  • সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ২২ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের গভীর গজারি বনে ভেতর থেকে নিখোঁজ অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার মুখে স্কচটেপ ও হাত পা রশিতে বাধা ছিল।

রবিবার (২৬ ডিসেম্বর) দুপুরে স্থানীয়দের দেয়া তথ্য মতে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিখোঁজ মোঃ শামীম হোসেন (৩০) একই ইউনিয়নের বারতোপা গ্রামের ছামান মিয়ার ছেলে। সে গত ২০ডিসেম্বর থেকে নিখোঁজ ছিল। শামীম অটোরিক্সা চালিয়ে সংসার চালাতো। শামীমের পরিবারে স্ত্রী, সোনিয়া আক্তার নামে ১০বছর বয়সী একটি মেয়ে ও ইমরান হোসেন নামের ৮বছর বয়সী এক ছেলে আছে।

শামীমের বড় ভাই আমিনুল ইসলাম জানান, গত সোমবার (২০ ডিসেম্বর) সকালে শামীম অটোরিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়। পরে সন্ধ্যায় সে বাড়ী ফিরে না আসায় তাকে খোঁজাখুজি করেও আর সন্ধান মেলেনি। এবিষয়ে নিখোঁজের পরদিন শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছিল। রোববার দুপুরে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দুরে মাওনা-কলিয়াকৈর সড়কের হাসিখালি ব্রিজ সংলগ্ন সিমলাপাড়া বিটের সংরক্ষিত গভীর গজারী বনের ভেতর লাকড়ি কুড়াতে গিয়ে দুর্গন্ধ পায় স্থানীয়রা। পরে তারা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মফিজুর রহমান মল্লিক জানান, নিহতের হাত পা বাঁধা ও মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় ছিল। মরদেহে পচন ধরেছে। আমরা আশপাশে কোথাও তার অটোরিক্সাটি পাইনি। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে অটোরিক্সাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD