1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:০৬ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.আমিনুল ইসলাম বাবুল। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত আবু জুরাইজ সরকার ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। রংপুর স্টেশনে ভাসমান মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন, দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগান নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ হাইওয়ে পুলিশ, অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম দোহাজারী হাইওয়ে। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০০(দুই হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন। বিএমএসএফ’র সভায় সন্ত্রাসী হামলা,কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত :জাতীয় পরিষদ গঠন যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী গুরুতর জখম বোরহানউদ্দিনে বৃদ্ধের উপর অতর্কিত হামলার অভিযোগ,

রাজগঞ্জের এক ব্যবসায়ীর ব্যাংক অ্যাকাউন্ট থেকে উধাও ছয় লক্ষাধিক টাকা।

প্রশাসন
  • সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৩২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ডালিয়া আল কাফি অনলাইন সার্ভার সমস্যার সমাধান খুঁজতে গিয়ে ওই প্রতারণার শিকার হন তিনি। ওই ব্যবসায়ীর নাম চম্পা চক্রবর্তী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে জলপাইগুড়ির সাইবার ক্রাইম থানা।

ফাটাপুকুর এলাকায় জমির সাব-রেজিস্ট্রি অফিসের সামনে চম্পা চক্রবর্তীর জেরক্স সহ কাপড়ের দোকান রয়েছে। ব্যবসায়িক কারণে অনলাইনে লেনদেন করেন। চম্পাবাবু জানান, বুধবার তিনি নিজের কম্পিউটার থেকে অনলাইনে টাকা জমা দেওয়ার সময় সার্ভার সমস্যা দেখা দেয়। পরেরদিনও একই ঘটনা ঘটে। সমাধান খুঁজতে তিনি অনলাইনে নির্দিষ্ট ব্যাংকের ওয়েবসাইট সার্চ করেন। সেখানে দেওয়া কাস্টোমার কেয়ার ফোন নম্বরে যোগাযোগ করেন। অপরপ্রান্ত থেকে তাঁকে কিছু নির্দেশ অনুসরণ করতে বলা হয়। ওই নির্দেশ মতো ব্যবসায়ী একটি অ্যাপ ডাউনলোড করার পাশাপাশি কয়েকটি লিংকে নিজের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য জানান। রাতে তাঁর মোবাইলে আসা একটি মেসেজ দেখে চক্ষু চড়কগাছ হয় ব্যবসায়ীর।চম্পাবাবুর কথায়, ব্যাংকে তাঁর দুটি অ্যাকাউন্ট রয়েছে। একটি অ্যাকাউন্ট থেকে ২ লক্ষ ৩৭ হাজার এবং অন্য অ্যাকাউন্ট থেকে ৩ লক্ষ ৬৯ হাজার টাকা উধাও হয়ে যায়। পরেরদিন ব্যাংকের শাখায় গিয়ে জানতে পারেন, প্রতারণার শিকার হয়েছেন। তিনি যে ফোন নম্বরে যোগাযোগ করেছিলেন সেটি ব্যাংকের নয়, একটি ভুয়ো নম্বর। ব্যাংক কর্তৃপক্ষ তথ্য থেকে জানতে পারেন, ওই টাকা প্রথমে সিমলায় এক অ্যাকাউন্টে জমা হয়। সেই অ্যাকাউন্ট থেকে রাজগঞ্জের ওই ব্যবসায়ীর ৬ লক্ষ ৬ হাজার টাকা ছাড়াও ওই গ্রাহকের ৮ লক্ষাধিক টাকাও উধাও হয়েছে। ব্যাংক কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী জলপাইগুড়ির সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হন চম্পাবাবু।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD