1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৩:০৬ অপরাহ্ন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জেলা ও বিভাগীয় পর্যায়ে আদালত না থাকায় ৫’শ কিঃ মিঃ দুরে পল্লী বিদ্যুৎ মামলায় হাজিরা দিতে হচ্ছে গ্রাহকদের –ঢাকায় । শরীয়তপুরে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ! জয়পুর শ্রী তারক ধামে সন্ত্রাসী হামলায় মতুয়ারা আহত বিচারের দাবী!! ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.আমিনুল ইসলাম বাবুল। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত আবু জুরাইজ সরকার ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। রংপুর স্টেশনে ভাসমান মানুষের মাঝে কম্বল বিতরণ করলো মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন, দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগান নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ হাইওয়ে পুলিশ, অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম দোহাজারী হাইওয়ে। ১নং উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রচার -প্রচারনায় ব্যস্ত মো.লাল মিয়া। লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০০(দুই হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন।

টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর হামলা; সন্ত্রাসী শুক্কুর গ্রেফতার।

প্রশাসন
  • সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১২০৫ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় শুক্কুর আলীকে (৩২) গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। শুক্কুর আলী ও তার সাঙ্গ-পাঙ্গদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি। থানায় মামলা রজু শেষে গ্রেফতারকৃতকে শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শুক্কুরের গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে।

এলাকাবাসি ও মামলা সূত্রে জানা যায়, চিহ্নিত সন্ত্রাসী শুক্কুর টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। এলাকায় ঝুট ব্যবসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ নেতা ইমরান তালুকদার বশিরের সাথে তার দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো।

এরই জের ধরে গত শুক্রবার সন্ত্রাসী বাহিনীর প্রধান শুক্কুর আলী’র নেতৃত্বে মহিন, সাইফুল, মমিন মিয়া, সাইফুল ইসলাম, রাসেলসহ অজ্ঞাতনামা ৫-৬ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী রাসেদ চৌধুরীকে হত্যার উদেশ্যে তার বাড়িতে হামলা চালায়। ৫৬ নং ওয়ার্ড যুবলীগের সদস্য সচিব রাসেদ চৌধুরী ইমরান তালুকদার বশিরের ঘনিষ্ঠ আত্মীয়। সন্ত্রাসীরা রাসেদ চৌধুরী ৫ মাসের অন্ত:সত্ত্বা স্ত্রী শিরিন আক্তার মুন্নিকে বেধড়ক পিটিয়ে ও পেটে লাথি মেরে গুরুতর আহত করে। এ সময় সাজ্জাদ নামে এক যুবক বাধা দিলে তাকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

হামলাকারীরা বাড়ি থেকে নগদ ৩০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্নালংকার লুটে নেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরতর আহত অবস্থায় মুন্নিকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ হামলার একটি সিসি টিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়। এ ঘটনায় ওইদিন রাতে এলাকাবাসি সন্ত্রাসী শুক্কুর ও তার সহযোগীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করতে করতে স্থানীয় এমপি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের বাস ভবনের সামনে যায়। বিক্ষোভকারীরা প্রতিমন্ত্রীর কাছ থেকে সুষ্ঠ বিচারের আস্বাস পেয়ে বাসায় ফেরার পথে পূনরায় শুক্কুর বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালিয়ে শাওন (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে রাতে রাশেদ চৌধুরী বাদি হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত শুক্কুরকে গ্রেফতার করে।

গত ২৫ নভেম্বরেও জনৈক রুবেল তালুকদার বাদী হয়ে শুক্কুরের বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। এছাড়াও সন্ত্রাসী, চাঁদাবাজি, অস্ত্র ও মাদকসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ বলেন, গ্রেফতারকৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে। রোববার দুপুরে ৭ দিনের রিমান্ড আবেদন করে তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD