1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

জনপ্রিয়তার শীর্ষে বালুচর ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী হাজী আমজাদ হোসেন

প্রশাসন
  • সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৬০ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে।৪র্থ ধাপের তফসিল ঘোষণা করায় নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা অনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।

৪র্থ ধাপের তফসিল ঘোষণার পর থেকে প্রচার প্রচারণায় ও জনপ্রিয়তার শীর্ষে আছেন মুন্সিগঞ্জের সিরাজদিখানে বালুচর ইউনিয়নের ২নং ওয়ার্ডে ২ বারের নির্বাচিত প্যানেল চেয়ারম্যান মেম্বার পদপ্রার্থী সৎ, নির্বিক, সমাজ সেবক,অসহায় নিরীহ অবহেলিত মানুষের প্রিয় মানুষ হাজী আমজাদ হোসেন নির্বাচন কমিশন থেকে মঙ্গলবার ২৩ নভেম্বর দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ২৫ নভেম্বর নির্বাচন কমিশনে জমা দেন।

বালুচর ইউনিয়ন বাসী অনেকেই জানান এর মধ্যে হাজী আমজাদ হোসেন উঠান বৈঠক, গনসংযোগ করে ও বালুচর ইউনিয়ন পরিষদ এলাকায় লিফলেট বিতরণ করে অন্যান্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে। এই নতুন ও তরুন প্রার্থী হি‌সে‌বে অ‌নে‌কেই আগামী নির্বাচ‌নে তা‌কে জয়ী কর‌তে কাজ কর‌বেন ব‌লেও জানা গে‌ছে।

এ ব‌্যপা‌রে বালুচর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হাজী আমজাদ হোসেন ব‌লেন, আ‌মি একজন নতুন প্রার্থী হি‌সে‌বে সক‌লের দোয়া ও আ‌র্শিবাদ প্রার্থণা ক‌রছি।আশা রা‌খি জনসাধারণ আমা‌কে তা‌দের খেদমত করার সু‌যোগ দি‌বেন। আ‌মি নির্বা‌চিত হ‌লে সরকা‌রের দেওয়া সকল উন্নয়ন মূলক কাজ শতভাগ সচ্চতার সা‌থে করার পাশাপা‌শি মাদক,সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন ,যৌতুক,বাল‌্যবিয়ে রোধ করাসহ বিবাহ নিবন্ধন,জনসাস্থ্য,প্রাথ‌মিক সাস্থ্যসহ সকল ধ‌র্মের লোক‌দের সাংস্কৃ‌তিক উন্নয়‌নে কাজ কর‌বো।তিন আরো বলেন ভোট দিবে একবার সেবা নিবেন বারবার।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD