1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৩ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে একরাতে তিনটি গরু চুরি ঠাকুরগাঁও রায়পুরে পঞ্চম শ্রেণী পাশ করেই ডাক্তারির অভিযোগ শাহজাদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন চালক বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে

নারীর সাথে আপত্তিকর অবস্থায় আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক আটক!

প্রশাসন
  • সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১০৪ বার পঠিত

নিউজ ডেস্ক; খোলা নিউজ বিডি-২৪

গাইবান্ধায় আপত্তিকর অবস্থায় এলাকাবাসীর কাছে হাতে-নাতে আটক হয়েছে গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক (৪২)।

গতকাল শনিবার ২৭ নভেম্বর (শনিবার) দিবাগত-রাত ১০ টার দিকে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা গ্রামে এই অপ্রীতিকর ঘটনাটি ঘটে।

আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক কুপতলার পূর্ব বেড়াডাঙ্গা গ্রামের আকন পাড়ার মৃত আফতাব উদ্দিনের ছেলে। আর পরকীয়া সম্পর্কে জড়িত ওই গৃহবধূর বাড়িও একই এলাকায়। তার স্বামীর নাম- রেজাউন্নবী তিনি ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, অধিকাংশ সময় স্বামী ঢাকায় থাকার সুবাদে রাজ্জাকের সাথে ওই গৃহবধূর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায়ই তারা একে অপরের সংস্পর্শে আসতো। রাত দশটার দিকে গৃহবধূর চাচা শশুর সেরাজুল হক বাড়ির মধ্যে অন্য কারো অস্তিত্ব টেরপান। পরে তিনি গৃহবধূর ঘরের দরজা ধাক্কা দিয়ে খুলে রাজ্জাকসহ ওই গৃহবধূকে অপ্রিতীকর অবস্থায় দেখতে পান।

এসময় সেরাজুল হক আশ-পাশের লোকজনকে ডাকলে উত্তেজিত এলাকাবাসী তাদের উত্তমমধ্যম দিয়ে আওয়ামীলীগ নেতা রাজ্জাকের হাত-পা বেঁধে রাখেন। পরে স্থানীয়রা পুলিশের হেল্প লাইন ৯৯৯ সহ স্থানীয় সদর থানায় খবর দিলে পুলিশ দু’জনকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ গণমাধ্যম কর্মীদের বলেন, ঘটনাটি শোনার পর পরই পুলিশ ঘটনাস্থলে যায়। জনতার হাতে আটক হওয়া আব্দুর রাজ্জাক’সহ তাদের উভয়কেই থানা হেফাজতে নেওয়া হয়েছে। ওই নারীর জবানবন্দির ভিত্তিতে উর্ধতন কতৃপক্ষের নির্দেশ মোতাবেক দেশের প্রচলিত আইনে আইনুনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD