1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৮ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

তানোরে আ’লীগ নেতা সুজনের শীতবস্ত্র বিতরণ!

প্রশাসন
  • সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৮৬ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ এস আর টুটুল এম এল!

রাজশাহীর তানোর পৌরসভার ১নং ওয়ার্ডের তালন্দ হাট-বাজারে নৈশ-প্রহরীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন,
তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক, সফল ব্যবসায়ী, পৌরবাসির সুখ দুঃখের সাথি তরুণ প্রজন্মের রাজনৈতিক আইকন, আলহাজ্ব আবুল বাসার সুজন।

জানা গেছে, ২৬ নভেম্বর (শুক্রবার) রাতের প্রথমা প্রথমার্ধে, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক শীল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে, আলহাজ্ব আবুল বাসার সুজন তালন্দ হাটের নৈশ-প্রহরীদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর তাছির উদ্দিন ও রোকনুজ্জামান জনি। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী রামিল হাসান সুইট, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সাহাবুদ্দিন হোসাইন, ছাত্র লীগ নেতা আতিক হাসান, মাহাবুর রহমান (মাহাম) ও রোকন সরকার প্রমুখ।
এদিকে শীতবস্ত্র পেয়ে এসব নৈশপ্রহরীরা স্থানীয় সাংসদ ও সুজনের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় বিশিষ্ট সমাজ সেবক আ’লীগ নেতা আলহাজ্ব আবুল বাশার সুজন বলেন; প্রিয় তানোর পৌরবাসি আপনারা জানেন যে, আমি বিগত ২০১৯ সালে স্থানীয় সাংসদ, আমার শ্রদ্ধেয় রাজনৈতিক গুরুজন (বড় ভাই) আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাত ধরে, তানোর পৌর ও উপজেলা আওয়ামী লীগের সর্বপ্রকার সাংগঠনিক কার্যক্রমসহ সামাজিক এবং রাজনৈতিক অঙ্গনে যথারীতি দায়িত্ব পালন করছি।
অনকেই বলেন আমি রাজনীতি করি কেনো?
হাঁ আমি আমার পিতার ন্যায় রাজনীতি করি এজন্যেই যে, আমি একজন রাজনৈতিক পরিবারের সন্তান। আমি রাজনীতি করি এই জনপদের দুস্থ দরিদ্র অসহায় মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে। আমাকে রাজনৈতিকভাবে তানোর উপজেলা ও পৌরসভার সাধারণ মানুষের পাসে দাঁড়ানোর নির্দেশনা দিয়ে পাঠিয়েছেন, তানোর এর কৃতী সন্তান সন্মানিত সংসদ সদস্য, আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। তাঁর সময়োপযোগী নির্দেশনায় আমি আপনাদের সেবায় নিয়োজিত আছি এবং থাকবও ইনশাল্লাহ!

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD