1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১৭ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে একরাতে তিনটি গরু চুরি ঠাকুরগাঁও রায়পুরে পঞ্চম শ্রেণী পাশ করেই ডাক্তারির অভিযোগ শাহজাদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন চালক বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে

জিএমপির সদর থানাধীন দেশীপাড়া এলাকায় ক্লুলেস ডাবল মার্ডার মামলার রহস্য উদঘাটন ও ঘটনায় জড়িত ০২(দুই)জন আসামী গ্রেফতার।

প্রশাসন
  • সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৫৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

GMP HQ MEDIA[27 NOVEMBER, 2021]

গাজীপুর সদর থানাধীন দেশীপাড়া বিমান বাহিনীর টেক এলাকায় গত ২৪ নভেম্বর সন্ধ্যায় দুটো অজ্ঞাতনামা লাশ পাওয়া যায়। পরে স্থানীয় জনগণের তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে এসে তথ্য প্রযুক্তির সহায়তায় অজ্ঞাতনামা ভিকটিমের পরিচয় সনাক্ত করে।প্রাথমিকভাবে জানা যায় যে, ভিকটিম এর নাম ফেরদৌসী (৩০),পিতা:বাছির উদ্দিন ব্যাপারী,নরুন বাজার,কালীগঞ্জ, গাজীপুর ও তার মেয়ে তাসমীয়া(৫)।

পরিচয় সনাক্ত হওয়ার পর থেকেই সদর থানা পুলিশ হত্যা রহস্য উন্মোচন করার নিমিত্তে বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্য যাচাই-বাছাই করে আসামী গ্রেফতার করার জন্য ঢাকা ও গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানের ফলশ্রুতিতে আসামী ১)জাহিদুল ইসলাম খান(২১), পিতা সাত্তার খান সাং সালদিয়া, থানাঃকালীগঞ্জ জেলাঃগাজীপুর কে সালদিয়া থেকে গ্রেফতার করা হয় এবং জাহিদুল ঘটনার সাথে নিজের সম্পৃক্ততা পুলিশের কাছে স্বীকার করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে ২)মো: মহিউদ্দীন ওরফে বাবু(৩৫),পিতা মনির হোসেন,সাং সালদিয়া,কালিগঞ্জ ,গাজীপুরকেও তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে।

আসামিদের দেখানো মতে ভিকটিমের ব্যবহৃত ব্যাগ এবং হত্যায় ব্যবহৃত দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD