1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২৪ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

শার্শায় গোয়ালঘর থেকে ৩৭টি হাতবোমা উদ্ধার

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৯১ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামের একটি গোয়ালঘর থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৭টি হাতবোমা উদ্ধার করেছে থানা পুলিশ। শার্শা থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ওই গ্রামের মন্টু মুন্সির গোয়াল ঘরে অভিযান চালায়। এ সময় সেখান থেকে হাতে তৈরি ওই বোমাগুলো উদ্ধার হয়।

এ বিষয়ে কায়বা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন বলেন, মন্টু মুন্সি বর্তমান চেয়ারম্যান ও এবারের নৌকা প্রতীকের প্রার্থী ফিরোজ হাসান টিংকুর সমর্থক। তার বাড়ির গোয়াল থেকে বোমাগুলো উদ্ধার করে পুলিশ। নির্বাচনে প্রতিপক্ষকে প্রতিহত করতে বোমাগুলো ব্যবহার করা হতো।
তবে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফিরোজ হাসান টিংকু অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনে ভরাডুবি জেনে ও ভোটারদের নজর অন্যদিকে নিতে স্বতন্ত্র প্রার্থীর কেউ মন্টু মুন্সির গোয়াল ঘরে বোমাগুলো রেখে পুলিশে খবর দেয়। বোমার সঙ্গে মন্টু মুন্সি জড়িত নয়।

এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনাচর্জ (ওসি) বদরুল আলম খান বলেন, ওই গ্রামের একটি গোয়াল ঘর থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৭টি হাতবোমা উদ্ধার করা হয়েছে। বোমাগুলো নিষ্ক্রিয় করার ব্যবস্থা করা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এরপর জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বোমাগুলো কারা কি উদ্দেশে ওখানে জড়ো করেছে সেটা জানাতে পারেননি ওসি বদরুল আলম খান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD