1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে বিএনপি জামায়াত সরকারের আমলে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল নাটোরে লালপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু টঙ্গীতে ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার চিরিরবন্দরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল নোয়াখালীতে পুকুর থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার দেশব্যাপী সিরিজ বোমা হামলার আজ ১৭ বছর। ২০০৫ সালের ১৭ই আগষ্ট সাড়া দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সাভারে মানববন্ধন আশুলিয়া থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের প্রতিবাদে কচুয়া পাল্টা সংবাদ সম্মেলন।

প্রশাসন
  • সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৫২ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধি।।

মিথ্যা,কাল্পনিক তথ্য উপস্থাপন করে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের প্রতিবাদে কচুয়া প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক গোলাম শোকরানা রব্বানী আজাদ বালী। তিনিকচুয়া সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য।

২৪ নভেম্বর বুধবার বিকাল ৩টায় কচুয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।তিনি তার লিখিত বক্তব্যে বলেন,আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

গত ২০ নভেম্বরের নির্বাচনেও আমি ৮১৭ ভোট পেয়ে জয়লাভ করি। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা যথাক্রমে মারুফ খান ১০১ ভোট,আলতাফ হোসেন ২ ভোট ও মো.মোকলেছ খান ১ ভোট পান। নির্বাচনের পরে সকল প্রার্থী ও জনগণকে নিয়ে আমরা শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করছি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসাবে গত ২৩ নভেম্বর দুপুর ১২টায় ষড়যন্ত্রকারীদের যোগসাজসে পরাজিত একজন মহিলা সদস্য প্রার্থী সেলিনা বেগম তার একজন সহযোগীকে দিয়ে আমাকে জড়িয়ে মিথ্যা,কাল্পনিক তথ্য উপস্থাপন করে।

বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। যাহা অদৌ সত্য নয়।এদিন সাহাপাড়ার মারপিটের কাল্পনিক তথ্য নিয়ে সংবাদ সম্মেলনে উপস্থাপন করা ব্যাক্তি খোকন সাহা,পলাশী রানী সাহা ও সুশান্ত বলেন, আমাদের নাম ব্যবহার করে মিথ্যা তথ্য সরবরাহ করায় আমরা এর বিচার চাই।

এদিন সংবাদ সম্মেলনে ইউপি সদস্য গোলাম শোকরানা রব্বানী আজাদ বালী তার বিরুদ্ধের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জনগণের কল্যাণে তাজ করার জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগীতা কামনা করেন।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা। স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ সুমন, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শেখ সাদিকুল ইসলাম সাদি, বীর মুক্তিযোদ্ধা হাকিম বালী,

কচুয়া সদর ইউনিয়নের ইউপি সদস্য জাকির হোসেন, সঞ্জিব কুমার সাহা, মামুন শেখ, আরিফুল ইসলাম ডলার, শেখ সাইফুল ইসলাম সাবু, মাহবুব শিকদার, শিকদার তাওহীদুল ইসলাম লিটু, শহিদুল ইসলাম শিকদার, মঘিয়া ইউনিয়নের ইউপি সদস্য লিপটন বালী সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারন মানুষ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD