1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

তানোরে আ’লীগ নেতা আবুল বাশার সুজন যুবলীগ নেতা সাফির মায়ের জানাযা নামাজ পড়লেন!

প্রশাসন
  • সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৫৯ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি; এস আর টুটুল এম এল!

আজ ১৭ নভেম্বর (বুধবার) রাজশাহীর তানোর পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা সাফিউর রহমান (সাফির) মাতা ইন্তেকাল করেছেন।(ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) সাফিউর রহমানের বাড়িতে গিয়ে মোরহুম মাতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সব সময় সাফিউর রহমানের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তানোর এর উদীয়মান তরুণ আওয়ামী লীগ নেতা আবুল বাশার সুজন।

জানা গেছে তানোর পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা সাফিউর রহমান (সাফির) মায়ের মৃত্যুর খবর পেয়ে মোরহুমার জানাযা দিতে জান তানোর পৌরসভা আওয়ামী লীগ সভাপতি পদপ্রার্থী- বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ি, তানোর পৌরবাসির সেবক, তানোর পৌর আওয়ামী লীগের ভবিষ্যৎ কান্ডারি, আ’লীগ নেতা আবুল বাশার সুজন।

এ সময় তাঁর সাথে ছিলেন তানোর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবুবাক্কার সিদ্দিক।
রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য, রামিল হাসান সুইট।
তানোর উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি সাহাবদ্দিন হোসাইন, রোকান সরকার, লিমন আহমেদসহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
আবুল বাশার সুজন মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সব সময় সাফিউর রহমান সাফির পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

ভাইস চেয়ারম্যান আবুবাক্কার সিদ্দিক বলেন; মানুষের প্রতি মানুষের যেসব মানবিক আচারণ করলে দুনিয়ার মানুষ একজন নেতাকে ভালো মানুষ বলবে, তার সবগুণাবলি আছে এই আবুল বাশার সুজনের ব্যবহারে, একজন অর্থ-বিত্তবান ও কোটিপতি ব্যক্তি হওয়া সত্ত্বেও, কখনও তিনি মানুষকে অসন্মান করে বা মনে কষ্ট দিয়ে কথা বলেন না।
যতটুকু সম্ভব মানুষের দুঃখ্য-কষ্টের কথা জেনে সাহায্য সহযোগিতা করেন।
মানুষের কল্যান সাধনে বিধাতা তাঁকে দীর্ঘ-জীবী করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD