1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

কানাইঘাটরে ফারুক হত্যা: একজনরে ফাঁসি বেকেসুর খালাস একজন

প্রশাসন
  • সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৩৫ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের কানাইঘাটে জমি নয়িে বিবাদের জরেে ফারুক আহমদ হত্যা মামলায় এক জনরে ফাঁসির রায় দিয়েছে আদালত। এছাড়া তাকে এক লাখ টাকা জরমিানা,অনাদায়ে তিন বছররে বিনাশ্রম কারাদন্ডরে আদশে দনে বচিারক।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে সিলেটের অতরিক্তি জেলা ও দায়রা প্রথম আদালতের বিচারক মো. ইব্রাহমি ময়ি এ আদেশ দেন। ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী ফখরুল ইসলাম (৪৮) কানাইঘাটরে কালনিগর গ্রামরে মৃত জোয়াহরি আলীর ছলে।

আদালতে বাদী আব্দুল মজদি খান জানান,কানাইঘাট থানার কালনিগর গ্রামরে মৃত মাহমুদ আলীর ছলেে ফারুক আহমদ (৫৫) হত্যা মামলায় দুই অভযিুক্তরে মধ্যে ফখরুল ইসলামরে ফাঁসরি রায় দিয়েছে আদালত। এছাড়া মামলার অপর আসামী আব্দুস সাত্তারকে বকেসুর খালাস দিয়েছেন বিচারক। দন্ডপ্রাপ্ত ফখরুল র্বতমানে কারাগারে আছনে।

মামলার নথরি বরাত দিয়ে আদালতের অডশিনাল বাদী রনজতি সরকার জানান,২০১৮ সালরে ২৬ এপ্রিল সকালে জমি নিয়ে বিরুোধকে কন্দ্রে করে স্থানীয় সুরই নদীর ডাইকে ফারুক আহমদকে ছুরিকাঘাত করে হত্যা করেন ফখরুল ও সহযোগীরা। এঘটনায় ওই দিন রাতেই নিহতের ভাই মুহিবুর রহমান বাদী হয়ে চারজনরে নাম উল্লখে করে অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামী করে কানাইঘাট থানায় মামলা দায়রে করনে। তদন্ত শেষে ২০১৮ সালরে ২১ অক্টোবর দুইজনকে অভযিুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন কানাইঘাট থানার এসআই স্বপন চন্দ্র সরকার। ২০১৯ সালরে ৩০ জুলাই আদালতে মামলার র্চাজগঠন করে বিচারকাজ শুরু হয়। ২১ জন সাক্ষীর মধ্যে ১৫ জনরে সাক্ষ্যগ্রহণ করে বুধবার এ রায় দনে আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD