1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নবনিযুক্ত প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান (লিটনকে) রাব্বানী + মামুন-এর ফুলেল শুভেচ্ছা অভিনন্দন! বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠান পালন ৷ গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে শহীদ শেখ ফজলুল হকের জন্মদিন পালন ৷ নড়াইলে কবিয়াল বিজয় সরকারের মৃত্যুবার্ষিকী পালিত নড়াইলের লোহাগড়া পৌরসভায় দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র বাগেরহাট কচুয়াতে শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় গুরুতর অসুস্থ ডাঃ জালাল উদ্দিনের পাশে মানবতার সেবক সুজন! বালুচরে শেখ আনোয়ার হোসেন এর গণসংযোগ সিরাজদিখানে দীর্ঘদিনের টেঁটা যুদ্ধের অবসানের পর সাবেক ইউপি সদস্যের মিষ্টি বিতরণ

গাজীপুর মহানগরের ৩১নং ওয়ার্ডের আগামী দিনের কাউন্সিলর পদপ্রার্থী আলমাছ মোল্লার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে একটি কুচক্রি মহল

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৫৭ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ : গাজীপুর মহানগরের সদর থানা শ্রমিকলীগের সভাপতি পদপ্রার্থী ও আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবক মো: আলমাছ মোল্লার জনপ্রিয়তা দেখে তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে বিএনপিপন্থী নেত্রীর সাঙ্গপাঙ্গরা। শুধু তাই নয়, জনপ্রিয় এই নেতার বিরুদ্ধে সামাজিক যোগাযোগসহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন মো: আলমাছ মোল্লা।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, গত ১২ নভেম্বর ২০২১ইং তারিখে ৪০নং ওয়ার্ডের তেলিনগর এলাকার জিয়াসমিন (৪০) তার নিজ বাড়িতে বাৎসরিক ওরশ মোবারকের দাওয়াতপত্র দাক্ষিণ খান এলাকার মৃত আব্দুল আজিজ মোল্লার ছেলে আলমাছ মোল্লাকে দাওয়াতপত্র দেওয়ার সময় রিনা বেগম ও তার স্বামী ইদ্রিস ওই মহিলাকে তার ছেলে অভি (১৮) মহিলাকে অশ্লীল ভাষায় গালিগালাজসহ মারমুখী আচারণ করতে থাকে। এ সময় আলমাছ মোল্লা তার মার্কেটে অবস্থানকালে বিষয়টি প্রতিবাদ করায় পূর্ব শত্রুতার জের হিসেবে রিনা বেগম, তার স্বামী ও ছেলেসহ ৩/৪ জন লোক আলমাছ মোল্লার উপর ক্ষিপ্ত হয়ে মারমুখী হয়ে উঠে। এ সময় রিনা বেগম তার হাতে থাকা রড দিয়ে আলমাছ মোল্লার উপর হামলা চালায়। এ সময় আলমাছ মোল্লা গুরুতর জখম হয়। এ সময় আলমাছ মোল্লার আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে আলমাছ মোল্লার হাতে থাকা একটি স্যামসাং মোবাইল ফোন লুট করে নিয়ে পালিয়ে যায় রিনা বেগমসহ তারদলবল। এব্যাপারে আলমাছ মোল্লা বাদী হয়ে গাজীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি এ প্রতিবেদককে জানান, কথিত নারী নেত্রী রিনার স্বামী ইদ্রিস আলী এক সময় আলমাছ মোল্লার অধীনস্থ প্রাইভেটকারের ড্রাইভার হিসেবে চাকুরী করে জীবিকা নির্বাহ করতেন। ইদ্রিসের বিরুদ্ধে বিভিন্ন রকম অভিযোগ উঠায় আলমাছ মোল্লা ইদ্রিসকে চাকুরীচ্যুত করে। এই চাকুরীচ্যুত করার পর থেকে ইদ্রিস সহ তার স্ত্রী রিনা বেগম বিভিন্ন সময় আলমাছ মোল্লার বিরুদ্ধে বিভিন্ন রকম অপপ্রচার চালিয়ে আসছে।
এব্যাপারে আলমাছ মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রিনা ও তার স্বামী ইদ্রিস আমার উপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে এবং আমাকে আহত করেছে। আবার আমার বিরুদ্ধে উল্টা বিভিন্ন রকম তথ্য এনে মিথ্যা অভিযোগ এনে কয়েকটি পত্রিকায় আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি আরো জানান, আমার বিরুদ্ধে যে অডিও ক্লিপ প্রকাশ করা হয়েছে সেই কন্ঠটি আমার না। এটা রিনার ছেলে অমিতের কন্ঠ । সে কিছুদিন আগে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এই ছেলে আমার কন্ঠ হুবহুব নকল করে কথা বলতে পারতো। সে আজ বেচে থাকলে এই মিথ্যা অডিও ক্লিপের কথাগুলো প্রমাণ দিতে পারতাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD