1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

তানোরে সাংবাদিক পারভেজের দাদির মৃত্যু, বিভিন্ন মহলের শোক প্রকাশ!

প্রশাসন
  • সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৬১ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি: এস আর টুটুল এম এল!

আজ ১৫ নভেম্বর ভোর ৬- ৩০মিনিটে নিজবাস বভনে সালেহা বেগম মৃত্যু বরণ করেন।
(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। মরহুমা সালেহা বেগম এশা মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক ও তানোর সাংবাদিক ক্লাবের সভাপতি সোহানুল হক পারভেজের দাদি।

আজ ১৫ নভেম্বর রাজশাহীর তানোর উপজেলার যোগিশো গ্রামে নিজ বাসভবনে সকাল ৬- ৩০ মিনিটে সালেহা বেগমের মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। সালেহা বেগম তানোর উপজেলার ৩নং পাঁচন্দর ইউনিয়নের যোগীশো গ্রামের মরহুম হজরতউল্লাহ হাজির প্রথম মেয়ে। সালেহা বেগমের তিন ছেলে ও তিন মেয়েসহ নাতি-নাতনিসহ অনেক গুনাগ্রাহি রয়েছে।

সালেহা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান, তানোর সাংবাদিক ক্লাবের উপদেষ্টা ও প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সম্পাদক রুহুল আমিন খন্দকার, রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি মাখন, তানোর প্রেসক্লাবের সম্পাদক টিপু সুলতান, সিনিয়র সহ-সভাপতি ও যুগান্তরের রিপোর্টার ইমরান হোসাইন এবং পরিবার সকলেসহ সকল মিডিয়া ও অন্যান্য রাজনৈতিক নেতাকর্মীগণ শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও তানোর সাংবাদিক ক্লাবের উপদেষ্টা ও প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা সম্পাদক রুহুল আমিন খন্দকার , রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান, মনিজা রহমান, শেলী জামান খান, রওশন হক, আবদুস শহীদ, রোকেয়া দীপা, রাজুব ভৌমিক, জাহিদা আলম, মনজুরুল হক প্রমুখ সহকর্মী সোহানুল হক পারভেজের দাদির মৃত্যুতে শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD