1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

সিরাদিখানে বালুচর ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী সৈয়দ হোসেন শহিদ

প্রশাসন
  • সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৬১ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে। তফসিল ঘোষণার আগেই নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।

নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা এরই মধ্যে অনানুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার সর্ব বৃহৎ ইউনিয়ন হচ্ছে বালুচর ইউনিয়ন,সমাজকে সুন্দর করন, দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে নির্বাচন করতে মাঠে নেমেছেন বালুচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কালিনগর গ্রামের ফজলুল হক সরদারের ছেলে সৈয়দ হোসেন শহিদ।

আসন্ন বালুচরর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের তরুণ সমাজ কর্মী হিসেবে আগামী ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচন করবেন বলে জানিয়েছেন, গরীব, অসহায় মেহনতী মানুষের বন্ধু, তরুণ সমাজসেবক, মানবাধিকার কর্মি, বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক ও বিকল্পধারা বাংলাদেশ বালুচর ইউনিয়ন ৮ ওয়ার্ডের সভাপতি সৈয়দ হোসেন শহিদ। একই সাথে ওয়ার্ডের সর্বস্তরের জনগণের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করেছেন তিনি। সৈয়দ হোসেন শহিদ, বিপদাপদে ও যে কোনো বিষয়ে মানুষের পাশে থাকেন নিঃস্বার্থে। এলাকায় নবীন প্রবীন ছোট বড় সকলের কাছে রয়েছে তার জনপ্রিয়তা ও সুনাম। ইতিমধ্যে তিনি বেদে সম্প্রদায় ও গরিব পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ, করোনা কালে জনসচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক বিতরণ, সাধ্যানুযায়ী খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD