1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

কেশবপুরে নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে দোকান ঘর নির্মাণের অভিযোগ

প্রশাসন
  • সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৪১ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরের কেশবপুরে আদালতকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে হাসানপুর বাজারে নালিশী জমিতে দোকানঘর নির্মানের কাজ করার অভিযোগ পাওয়া গেছে অবৈধ দখলদারদের বিরুদ্ধে।

আদালতে মামলা সূত্রে জানা গেছে, উপজেলার হাসানপুর মৌজার হাসানপুর বাজারে অবস্থিত এস-এ খং ৯৮ ও আর এস খং ১৬৫ এর এস এ দাগ ৯৬৬ ও আর এস দাগের ৬৯৪ দাগের ৩৯ শতক জমির মধ্যে ২২.৪০ শতক জমি নিয়ে মালবার ১নং বাদী হাসানপুর গ্রামের নওয়াব আলী সরদারের ছেলে ইকবাল হোসেন গংদের সাথে বিবাদী একই উপজেলার বুড়িহাটি গ্রামের মৃত তুবান সরদারের ছেলে ১নং বিবাদী মোক্তার আলী গংদের সাথে দখলসত্ব নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

জোর করে দখলের চেষ্টার অভিযোগ এনে বাদী ইকবাল হোসেন গং গত ৪ নভেম্বর২০২১ তারিখ ১ নং বিবাদী মোক্তার আলসিহ ১৫ জনের নাম উল্লেখ করে যশোর দেওয়ানী সহকারী জজ (কেশবপুর) আদালতে একটি মামলা করেন । যার মামলা নং-৫৬৯/২১। বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে বিবাদীদের বিরুদ্ধে শোকজ জারি করেন এবং ঐ সাথে নালিশী জমিতে সকল প্রকার কাজ বন্ধের নির্দেন দেন।

এদিকে আদালতের নির্দেশ উপেক্ষা করে গত রবি ও সোমবার জোর করে বিবাদী গং উক্ত বিরোধপূর্ন জমিতে জোর করে দোকানঘর নির্মান কাজ করতে থাকলে সোমবার (০৮-১১-২১) দুপুরে আদালত কর্র্তৃপক্ষ শোকজের নোটিশ জারি করতে এসে উক্ত নালিশী জায়গায় দোকান ঘর নির্মান কাজ বন্ধ করে দিয়ে আগামী এক সপ্তাহের মধ্যে আদালতে হাজির হয়ে জবাবদানের নির্দেশ দেন বিবাদী পক্ষকে।

কিন্তু বিবাদী গং আদালতের নির্দেশ অমান্য করে মঙ্গলবার ফের ঐ নালিশী জমিতে জোর করে দোকান ঘর নির্মানের কাজ চালিয়ে যাচ্ছে বলে জনা গেছে।

মামলার বাদী ইকবাল হোসেন বলেন, আদালতের লোকজন কাজ বন্ধ করে দেওয়ার পরও পুনরায় তারা নালিশী জমির উপর কাজ চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে। মামলার বিবাদী মোক্তার আলীর ভাইপো মনিরুল ইসলাম জানান, ক্রয় সূত্রে দীর্ঘ ১৫ থেকে ২০ বছর ধরে উক্ত সম্পত্তি তাদের দখলে আছে। তাছাড়া আদালতের রায় পেয়েই তারা দোকানঘর নির্মানের কাজ শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD