1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সড়ক দুর্ঘটনায় মেধাবী স্কুল ছাত্রীর উমামা নিহত। নবনিযুক্ত আ’লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে মেয়র সাইদুর-এর ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন! আবুল বাশার সুজন” গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, ডাঃ জালাল উদ্দীনকে দেখতে যান! ইসলামি আন্দোলনের ৫ প্রার্থী বৈধ দুর্নীতি দমন কমিশন অর্থ-পাচারে জড়িত ২৯ ব্যক্তি ও ১৪ প্রতিষ্ঠানের বিরুদ্ধে হাইকোর্টে তালিকা দাখিল করেছেন! মোরেলগঞ্জ ক্লিনিক মালিকের ঝুলন্ত মরাদেহ উদ্ধার। নড়াইলে মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ পুলিশ অফিসারদের পুরস্কৃত করলেন এসপি প্রবীর কুমার রায় ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী জলছায় জাকের পার্টি চেয়ারম্যান ফেৎনা সৃষ্টিকারীরা ইসলামের অনুসারী নয় ৷ সাভার উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়েছে ৷ সাভারে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

সুজানগরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্বাস আলী মল্লিকের সংবাদ সম্মেলন

প্রশাসন
  • সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার পঠিত

এম মনিরুজ্জামান, পাবনা: আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে নির্বাচনী সহিংসতার ঘটনায় পাবনার সুজানগর উপজেলার মানিক হাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী মল্লিক সংবাদ সম্মেলন করেছেন। সোমবার দুপুরে ইউনিয়নের বনকোলা বাজারে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,
আমি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে নামার পর থেকেই আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শফিউল ইসলাম ও তার সমর্থক কর্মীরা আমাকে তথা আমার কর্মী সমর্থকদের নির্বাচনী প্রচার প্রচারণায় বাধা সৃষ্টি করছেন। সেই সঙ্গে সে আমাকে নির্বাচন থেকে বিরত থাকতে নানা ভাবে ভয়ভীতি প্রদর্শন করছেন। পাশাপাশি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শফিউল ইসলাম ভোট কেন্দ্র জবর দখল করে ভোট কেটে নিয়ে জয়যুক্ত হওয়ার কথাও লোকমুখে বলে বেড়াচ্ছে। সেই সঙ্গে সে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে প্রতিনিয়ত সশস্ত্র মহড়া দিচ্ছেন। সর্বশেষ গত রোববার দিনগত রাত আনুমানিক ৭ :৩০ মিনিটের দিকে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান উজ্জ্বলের নেতৃত্বে উক্ত শফিউল ইসলামের ছোট ভাই মুরাদ, উজ্জ্বল, ভাতিজা গাজী,রিকু ও আলী সহ শতাধিক সশস্ত্র ক্যাডার বাহিনী নিয়ে হোন্ডা ও মাইক্রোবাস নিয়ে আমার বনকোলা বাজারস্থ আনারসের নির্বাচনী অফিস ভাঙচুর এবং আমার সমর্থকদের ওপর গুলিবর্ষণ করে। গুলিতে আমার সমর্থক বনকোলা গ্রামের মোতালেব হোসেন, ফজলুল হক ফজলু, সাগর হোসেন, বিপুল ও সাগর হোসেন আহত হয়।

তিনি আরও বলেন, আমি জয়ের ব্যাপারে আশাবাদী। সুষ্ঠু ভোট হলে ইউনিয়নের সর্বস্তরের মানুষ আমাকে ভোট দিবে। কিন্তু বর্তমান সৃষ্ট পরিস্থিতিতে আমার ধারণা হচ্ছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম তার পরাজয় নিশ্চিত ভেবে ভোট ডাকাতি করে নির্বাচনে জয়লাভ করার পাঁয়তারা করছেন।

আমি অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ ভোট অনুষ্ঠানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট সকল পর্যায়ের প্রশাসনের প্রতি সবিনয় অনুরোধ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD