1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার যশোর ঝিনাইদহ মহা সড়কে যাত্রীবাহী বাস উল্টে ২০ যাত্রী আহত টঙ্গীতে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ নবনিযুক্ত প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান (লিটনকে) রাব্বানী + মামুন-এর ফুলেল শুভেচ্ছা অভিনন্দন! বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠান পালন ৷ গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে শহীদ শেখ ফজলুল হকের জন্মদিন পালন ৷ নড়াইলে কবিয়াল বিজয় সরকারের মৃত্যুবার্ষিকী পালিত নড়াইলের লোহাগড়া পৌরসভায় দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র বাগেরহাট কচুয়াতে শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়

শরীয়তপুরের রুদ্রকর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রশাসন
  • সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩২ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালীর নির্বাচনী অফিস ভাঙচুর, ভোট চাইতে গেলে বাঁধা, পোস্টার সাঁটানোতে বাঁধার সৃষ্টি ও মিথ্যা মামলার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ নভেম্বর) বেলা ১২টায় হাবিবুর রহমান ঢালীর নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।
সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান ঢালী অভিযোগ করে বলেন, রুদ্রকর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থকদের দ্বারা আমার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। আর আমরা ভোট চাইতে ও পোস্টার সাঁটাতে গেলে বাঁধার সৃষ্টি করে। এছাড়া প্রতিনিয়ত মিথ্যা মামলাসহ নানান ধরনের হুমকির দিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার (৫ নভেম্বর) দিবাগত রাতে আওয়ামীলীগ প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর নেতৃত্বে তাঁর ভাইসহ দলবল সুবচনী বাজারে আমার নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর করে গুঁড়িয়ে দেয়। এসময় আমার প্রায় ৩০ জন সমর্থক আহত হয়েছে। তাদের শরীয়তপুরে চিকিৎসা দিতে না পেরে মাদারীপুরসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে। এঘটনাকে ধামাচাঁপা দিতে অপকৌশল হিসেবে বাজারে থাকা আমার অর্থায়নে প্রতিষ্ঠিত রুদ্রকর ইউনিয়ন আওয়ামীলীগ অফিস এবং অফিসে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাঙচুর করে তারা। ওই সময় প্রার্থী হইহুল্লো করতে গিয়ে নিজেরাই আহত হয়ে আমাদের ওপর দোষ চাপাচ্ছে। আমার নিশ্চিত বিজয়কে ছিনিয়ে নেওয়ার জন্য এসব ঘৃর্ণিত কাজ করছে আওয়ামীলীগের প্রার্থী সিরাজ ঢালী। আমি প্রায় ৩৮ বছর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দুইবার জনগনের ভোটে নির্বাচিত চেয়ারম্যান। সুষ্ঠ নির্বাচন হলে আমি আবারও বিজয়ী হবো। তাই আমি নৌকার প্রার্থীর অপকৌশলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের দাবী করছি। এসময় উপস্থিত ছিলেন, আবু আলম সরদার, এসকেন্দার রাড়ী, সালাম মাদবর, মনির শেখ, গনি মাদবর প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD