1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪০ অপরাহ্ন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার যশোর ঝিনাইদহ মহা সড়কে যাত্রীবাহী বাস উল্টে ২০ যাত্রী আহত টঙ্গীতে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ নবনিযুক্ত প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান (লিটনকে) রাব্বানী + মামুন-এর ফুলেল শুভেচ্ছা অভিনন্দন! বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠান পালন ৷ গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে শহীদ শেখ ফজলুল হকের জন্মদিন পালন ৷ নড়াইলে কবিয়াল বিজয় সরকারের মৃত্যুবার্ষিকী পালিত নড়াইলের লোহাগড়া পৌরসভায় দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র বাগেরহাট কচুয়াতে শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যা চেষ্টায় সাভারে প্রতিবাদ সভা

প্রশাসন
  • সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৪৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার

দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার ঘটনার প্রতিবাদে শিল্পাঞ্চল সাভারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়।

সাভার প্রেসক্লাবের সদস্য ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন এবং বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ থেকে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়। পাশাপাশি আনভীরের নিরাপত্তা জোরদারের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

দৈনিক তৃতীয় মাত্রার সাভার উপজেলা প্রতিনিধি সোহেল রানার সঞ্চলনায় বক্তব্য রাখেন সাভার প্রেস ক্লাবের সদস্য ও ভোরের পাতা পত্রিকার সাংবাদিক তোফায়েল হোসেন তোফা সানি, সকালের সময় পত্রিকার সাভার প্রতিনিধি আহমেদ জীবন,সাংবাদিক রাজিব মাহমুদ, স্থানীয় যুবলীগ কর্মী সাইদুর রহমান সঞ্চয়,ব্যবসায়ী নেতা নুর হোসেন ও জুলফিকার আলী ভুট্টো প্রমুখ।

সাংবাদিক তোফায়েল হোসেন তোফা সানি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসায়ী বান্ধন ও জনবান্ধব। তিনি আইনের শাসন প্রতিষ্ঠায় সব সময়ই কাজ করে যাচ্ছেন। এমন পরিস্থিতে দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টা কোন ভাবেই মেনে নেয়া যায় না। এর নেপথ্যে সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুনসহ যারা নীল নকশা করছেন তাদের দ্রুত গ্রেফতারের দাবী জানাই। তাদের গ্রেফতার না হওয়া পর্যন্ত কর্মসূচী চলবে। প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে নিরেপক্ষ তদন্ত কার্যক্রম পরিচালিত হউক। অপরাধীরা যতই শক্তিশালী হোক না কেন তাদের গ্রেফতার করা প্রয়োজন।

সাংবাদিক নাজমুল হুদা বলেন, বিশিষ্ট ব্যবসায়ী সায়েম সোবহান আনভীরকে হত্যার নির্দেশদাতা হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুন চৌধুরীকে দ্রুত গ্রেপ্তারের দাবী জানাই। যাতে ব্যবসায়ী মহলে স্বস্তিতে থাকে।

ব্যবসায়ী নেতা জুলফিকার আলী ভুট্টো বলেন,বসুন্ধরা গ্রুপ দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান। তাদের মাধ্যমে লাখ লাখ মানুষের কর্মসংস্থান ও জীবন-জীবিকা পরিচালিত হচ্ছে। আর এ কারণে তাদের সুনামে ঈর্ষান্বিত হয়ে একটি গোষ্ঠী বারবার তাদের ক্ষতি করার চেষ্টা করে আসছে। আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। ‘

তিনি আরও বলেন, ‘আমরা ক্ষুদ্র ব্যবসায়ী। কিন্তু আমাদের ব্যবসায়ী সমাজের আইকন হচ্ছে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। পূর্ব শত্রুতার জের ধরে তাঁকে হুইপ সামশুল ও তার ছেলে শারুন যে হত্যার পরিকল্পনা করেছে আমরা তাদের গ্রেফতারের দাবি জানাই।

এসময় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সাভার প্রতিনিধি ওমর ফারুক,দৈনিক স্বদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি রওশন আলী, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সাভার প্রতিনিধি শান্ত খান, দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার প্রতিবেদক মো: রিপন মিয়া,ডেইলি রূপান্তর সাভার প্রতিবেদক শামীম হোসাঈন, ইংরেজি দৈনিক ডেইলি ট্রাইবুনাল পত্রিকার সাভার প্রতিনিধি এস আর জয়, দৈনিক বঙ্গ সংবাদ পত্রিকার সাভার প্রতিনিধি গোলাম সারোয়ার সজল, আনন্দ টিভির সাভার উপজেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল, দৈনিক আলোকিত প্রতিদিনের সাভার প্রতিনিধি আলী হোসেন,দৈনিক আগামীর সময় পত্রিকার প্রতিবেদক উজ্জল হোসাইন সহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD