1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

কালীগঞ্জে পুত্রবধুকে নির্যাতনের ঘটনায় শ্বশুড় আটক

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৬০৮ বার পঠিত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে পুত্রবধুকে নির্যাতন, অর্থ, স্বর্ণালংকার আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে শ্বশুড়কে আটক করেছে থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, চার বছর আগে পৌরসভার ভাদার্ত্তী গ্রামের আব্দুছ সালামের কন্যা সালমা আক্তার (২৭)কে বিয়ে করেন একই পৌরসভার মুনশুরপুর গ্রামের আব্দুল হাই আজিজুল আল আমিনের পুত্র নাদিম আল মুরাদ (২৭)। বিয়ের পর মুরাদ ভাড়া বাসায় বসবাস করে প্রতারণার মাধ্যমে পর্যায়ক্রমে সালমার নিকট হতে নগদ প্রায় চার লাখ টাকা, মোটরসাইকেল ক্রয়ের জন্য দুই লাখ টাকা, চার ভরি স্বর্ণালংকার ও আসবাবপত্র নিয়ে যায়। পরে সালমাকে ভাড়া বাসায় ফেলে মুরাদ উত্তরগাঁওস্থ তার নানার বাড়ীতে পালিয়ে গেলে গত ৩০ জুলাই সকালে সালমা স্ত্রীর দাবি নিয়ে সেখানে যায়। পরে মুরাদের মা নুরুন্নাহার খানম তাকে শারীরিক নির্যাতন করে এবং মুনশুরপুর গ্রামে মুরাদের পিতার বাড়ীতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর মুরাদের পিতা, মাতা, সৎ মা মাসুমা সালমার নিকট পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে। সালমা যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে সকল বিবাদীগণ ঘরের দরজা আটকে তাকে মারধর করে ঘর থেকে বের করে দেয়। পরে গত ১০ সেপ্টেম্বর সালমা স্ত্রীর দাবি নিয়ে মুরাদের বর্তমান আবাস তার নানা বাড়ীতে অনশন করলে সেখানেও মুরাদ, তার মা, খালা ছবি ও বোন আঁখি পুনরায় সালমাকে মারধর করে। খবর পেয়ে পুলিশ, সাংবাদিক ও স্থানীয় কাউন্সিলর ঘটনাস্থলে গেলে মুরাদ পালিয়ে যায় এবং সালমাকে উদ্ধার করে। ঘটনার পর থেকে ভুক্তভোগী সালমা থানায় নির্যাতনকারীদের বিরুদ্ধে বারবার অভিযোগ দায়েরের চেষ্টা করেও অদৃশ্য কারণে ব্যর্থ হয়। পরে বৃহস্পতিবার রাতে সালমা ছয় জনকে বিবাদী করে কালীগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করে, যার নং ৫(৫)১১। এজাহারের ভিত্তিতে আব্দুল হাই আজিজুল আল আমিনকে পুলিশ বৃহস্পতিবার রাাতে নিজ বাড়ী থেকে গ্রেফতার করে।

স্থানীয়রা জানায়, আল আমিন একজন জালিয়াত, ভুমিদস্যু, প্রতারক, মামলাবাজ ব্যক্তি। কিছুদিন পূর্বে সে একটি ভুমিদুস্য চক্রের সহায়তায় একজন শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সম্পত্তি জাল জালিয়াতির মাধ্যমে বিক্রি করে দেয়। আল আমিনের বিরুদ্ধে এ সংক্রান্ত বিষয়েও একটি মামলা চলমান আছে। এছাড়াও বিভিন্ন সম্মানী ব্যক্তিদের নামে মিথ্যা মামলা দায়েরের মাধ্যমে হয়রানী করে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) কায়সার আহমেদ জানান, অভিযুক্তকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। যথাযথ তদন্তের মাধ্যমে বাকি অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

ক্যাপশনঃ গ্রেফতারকৃত নির্যাতনকারী আব্দুল হাই আজিজুল আল আমিন।

আশরাফুল হক
কালীগঞ্জ, গাজীপুর
০১৭২১০৬২৪৩২
০৫/১১/২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD