1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

২নং বাধাইড় ইউপির গ্রামে-গ্রামে ভোটারদের দ্বারেদ্বারে ঘুরে ভোট চান চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম।

প্রশাসন
  • সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১১৩ বার পঠিত

 

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল!

দেশে দ্বিতীয় দফার
ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।
দ্বিতীয় দফায় ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর।

এদিকে আসন্ন ইউপি পরিষদ চেয়ারম্যান নির্বাচনে রাজশাহীর তানোর উপজেলার ২নং বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম সদস্য, বিশিষ্ট ব্যবসায়ি ও এলকার খেটে খাওয়া কৃষক, শ্রমিক, মেহনতী মানুষের হিতাকাঙ্ক্ষী ব্যাক্তিত্ব, জনদরদি জননেতা, রফিকুল ইসলাম বাধাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে, ইউপির প্রতিটি ওয়ার্ড ও পাড়া- মহল্লায় গণসংযোগ অব্যহত রেখেছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর আর ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

জানা গেছে আসন্ন ১১ নভেম্বর ইউপি পরিষদ নির্বাচনে রাজশাহীর তানোর উপজেলার ২নং বাধইড় ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ি, এলকার খেটে খাওয়া কৃষক শ্রমিক মেহনতী মানুষের হিতাকাঙ্ক্ষী ব্যক্তিত্ব, অত্যান্ত সৎ ও ন্যায়পরায়ন জনদরদি আ’লীগ নেতা রফিকুল ইসলাম ২নং বাধাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করবে।
তিনি বলেন, আমি ২নং বাধাইড় ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ‍্যে এবং অত্র-এলাকার সাধারণ জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে ও সুবিধা বঞ্চিত দুস্থ দরিদ্র অসহায় মানুষের সেবা করার জন‍্য আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং বাধাইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের নিকট ভোট চাই।
আমি তানোর-এর মাটি ও গনমানুষের নেতা তানোর উপজেলা আওয়ামী লীগের চরম দুঃসময়ে রাজপথের অগ্নি ঝরা সংগ্রামের মাধ্যমে গড়ে উঠা তৃনমুলের আস্থাভাজন ও কর্মী বান্ধব আ’লীগ নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব আদর্শের আপোষহীন রাজনৈতীক যোদ্ধা, তানোর- গোদাগাড়ী উপজেলার খেটে খাওয়া কৃষক শ্রমিক মেহনতী মানুষের হৃদয়ের মনি, জননেতা গোলাম রাব্বানীর রাজনৈতিক হাতকে শক্তিশালী করে, তাঁর পাশে থেকে বাধাইড় ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
তাই আমি অত্র ইউনিয়ন ও ওর্য়াডের নবিন- প্রবিন সর্ব শ্রেণি-পেশার জনগণের নিকট দোয়া-আশীর্বাদ প্রার্থনা করছি। আপনাদের মূল্যবান ভোট দিয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করে আপনাদের কাংখিত উন্নয়ন করার সুযোগ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD