1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

৫নং তালন্দ ইউপির ৮ ও ৯ নং ওয়ার্ডে রইচ উদ্দিন বাচ্চুর পক্ষে বিশেষ দোয়া ও উঠান বৈঠকে অনুষ্ঠিত!

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২২৫ বার পঠিত

 

নিউজ ডেস্ক; এস আর টুটুল, এম এল!

তানোর উপজেলা ৫নং তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রইচ উদ্দিন বাচ্চুর পক্ষে ৮ নং ওয়ার্ড লছিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশেষ দোয়া ও উঠান বৈটক অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, শুক্রবার (২২ অক্টোবর) সন্ধা ৭টার সময়, তালন্দ ইউপির ৮নং ওয়ার্ড লছিরামপু সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রবিন আ’লীগ নেতা আজাহার আলীর সভাপতিত্বে ও শমসের আলীর সঞ্চলনায় তালন্দ ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রইচ উদ্দিন বাচ্চুর পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আবুল বাশার, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হারান চন্দ্র দাস, ইউপি যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোকলেসুর রহমান, তালন্দ ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন বুলবুল, তালন্দ ইউনিয়ন বঙ্গবন্ধু সৌনিক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, যুবলীগ সভাপতি তোফাজ্জল হোসেন, ৮নং আওয়ামী লীগ সভাপতি, অনিল চন্দ্র, সাধারণ সম্পাদক মজিবর রহমান, ৯নং আওয়ামী লীগ সভাপতি সৈয়দ আলী, সাবেক ইউপি ছাত্র লীগ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, জালাল উদ্দীন, নজরুল ইসলাম, বুলু আহম্মেদ, হারুনুর রশিদ, আইনাল হক, সুরেন্দ্র নাথ, গোবিন্দ দাস, আব্দুল কাদির, খাজা মন্ডল, হাবিবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

এর আগে তানোর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র বাছাই পরবে, গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) তানোর উপজেলা রিটার্নিং কর্মকর্তার দপ্তর কতৃক ঘোষিত, তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তালন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা রইস উদ্দিন বাচ্চুর মনোনয়ন পত্র বৈধ হয়েছে। সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রইচ উদ্দিন বাচ্চু প্রতিক পেয়েছেন মটর সাইকেল।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

জানা গেছে, ৫নং তালন্দ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল কাশেমের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি, বিভিন্ন ভাতা প্রদানে দূর্নীতি ও দলের নেতাকর্মীদের সাথে সেচ্ছাচারীতাসহ বিভিন্ন অভিযোগ তুলে তার পাশে থেকে সরে পড়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ফলে আওয়ামী লীগ দল থেকে নৌকা প্রতীক পেলেও ভোট করতে মাঠে কর্মীদের সাড়া পাচ্ছেন না আবুল কাশেম। এমন পরিস্থিতিতে তালন্দ ইউপিতে নৌকা ডুবির আশংকা রয়েছে বলে মতপ্রকাশ করেছেন নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ।

অন্যদিকে আওয়ামী লীগে থেকে মনোনয়ন বঞ্চিত সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তালন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রইচ উদ্দিন বাচ্চুকে নিয়ে ভোটের মাঠে সরব রয়েছে, নেতাকর্মী ও সমর্থকগণ। নির্বাচনী মাঠে কাজ করছে দলমত নির্বিশেষে নেতাকর্মী সমর্থকগণ।

তালন্দ ইউনিয়নের নারী-পুরুষ ভোটারগণের সাক্ষাতকারে তারা জানান, বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম ইউপির উন্নয়নে কোন কাজ করতে পারেনি, এমনকি পরিষদে কোন কাজে গেলে সেবা না দিয়ে উল্টো অসদাচরণ করেছেন।

ফলে তার অমানবিক ব্যবহারের জন্য মানুষ তার কাছে যেতে ঘৃনাবোধ করে। তাই এবার ইউনিয়নবাসী তরুন আওয়ামী যুবলীগ নেতা রইচ উদ্দিন বাচ্চুকে ভোট দিতে বেশী আগ্রহ প্রকাশ করেছেন।

তালন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রইচ উদ্দিন বাচ্চু বলেন; আমি ছাত্রকাল থেকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের রাজনিতী করে আশছি, আমি কখোনই কোন পদপদবীর জন্য লোভ করিনি, কিন্তু এবার দল থেকে আমাকে মনোনয়ন দেওয়ার কথা থাকলেও, আমাকে মনোনয়ন দেয়া হয় নাই, তার পরেও আমি ভোট করতে চায়ে ছিলাম না। আমি আমার এলাকার জনসাধারণের সমর্থনে তাদের চাওয়া পাওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করতে মাঠে নেমেছি। জনগণ আমার সাথে আছে, ইনশাআল্লাহ আমি জনগনের ভালোবাসায় বিজয় লাভ করবো।
আমি অত্র ইউনিয়নবাসির দোয়া আশীর্বাদ ও ভোট প্রার্থনা করছি। আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করুন আমি আপনাদের খেদমতে স্বদা-নিয়োজিত থাকবে ইনশাল্লাহ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD