1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

করোনায় ক্ষতিগ্রস্হ আরো ১০,০০০ হাজার ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা করা হবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৩৯ বার পঠিত

 

জাহিদ হাসান জিহাদ।।                                          বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের নামে ২ দিনব্যাপী ‘শহীদ শেখ রাসেল ৩৭তম জাতীয় জুনিয়র (বয়স ভিত্তিক) এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২১’ শুরু হয়েছে। আজ শুক্রবার বিকেলে ঢাকা আর্মি স্টেডিয়ামে এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।

উদ্বোধনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন,
আমাদের সৌভাগ্য যে আমরা এমন একজন ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী পেয়েছি যার কাছে স্পোর্টস এর উন্নয়নে যা চেয়েছি তাই পেয়েছি। তিনি সবসময় ক্রীড়াঙ্গনকে পৃষ্ঠপোষকতা করে আসছেন। তাঁর সফল নেতৃত্বে আমরা ক্রীড়াক্ষেত্রে একের পর এক সাফল্য অর্জন করে চলেছি। বিশ্ব ক্রীড়াঙ্গনে বাংলাদেশ এখন এক সমীহ জাগানিয়া নাম।
তিনি বলেন, করোনাকালীন সময়ে আমরা করোনায় ক্ষতিগ্রস্হ প্রায় পাঁচ হাজারের অধিক ক্রীড়াবিদকে প্রায় পৌনে চার কোটি টাকার অনুদান প্রদান করেছি। এছাড়াও অতি অল্প সময়ের মধ্যে আমরা আরো ১০,০০০ করোনায় ক্ষতিগ্রস্হ ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা প্রদান করবো।

প্রতিযোগিতায় ৬৪ টি জেলা, ০৮ টি বিভাগ, শিক্ষাবোর্ড, বিকেএসপি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের আনুমানিক ৫০০ জন বালক বালিকা ও কিশোর কিশোরী এবং ১০০ জন কর্মকর্তা অংশগ্রহণ করছে।
দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ৪১ টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বালক বালিকা (অনুর্ধ-১৭) ১৪ টি ইভেন্টে ও কিশোর কিশোরী (অনুর্ধ-১৯) ২৭ টি ইভেন্টে।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি ও জাতীয় নদী রক্ষা কমিশনের সভাপতি এ এস এম আলী কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আশিকুর রহমান মিকু ও ফেডারেশনের সাধারণ সম্পাদক এড. আব্দুর রকিব মন্টু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD