1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সড়ক দুর্ঘটনায় মেধাবী স্কুল ছাত্রীর উমামা নিহত। নবনিযুক্ত আ’লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে মেয়র সাইদুর-এর ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন! আবুল বাশার সুজন” গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, ডাঃ জালাল উদ্দীনকে দেখতে যান! ইসলামি আন্দোলনের ৫ প্রার্থী বৈধ দুর্নীতি দমন কমিশন অর্থ-পাচারে জড়িত ২৯ ব্যক্তি ও ১৪ প্রতিষ্ঠানের বিরুদ্ধে হাইকোর্টে তালিকা দাখিল করেছেন! মোরেলগঞ্জ ক্লিনিক মালিকের ঝুলন্ত মরাদেহ উদ্ধার। নড়াইলে মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ পুলিশ অফিসারদের পুরস্কৃত করলেন এসপি প্রবীর কুমার রায় ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী জলছায় জাকের পার্টি চেয়ারম্যান ফেৎনা সৃষ্টিকারীরা ইসলামের অনুসারী নয় ৷ সাভার উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়েছে ৷ সাভারে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

বারিন্দ হাসপাতালে অসুস্থ বিশ্বনাথকে দেখতে গেলেন আবুল বাশার সুজন!

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৬৮ বার পঠিত

 

তানোর (রাজশাহী) প্রতিনিধি; এস আর টুটুল এম এল!

আজ বুধবার (২০- অক্টোবর) রাজশাহীর বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালে পায়ের অপারেশন এর জন্য ভর্তিরত, তানোর পৌরসভার ৫নং ওয়ার্ড গোল্লাপাড়ার বাসিন্দা, (কৃষাণ হার্ডওয়ার)-এর সত্তাধিকারি বিশ্বনাথকে একনজর দেখতে ও তার শারিরীক অবস্থার খোঁজ-খবর নিতে ছুটে যান, তানোর পৌরসভার জনপ্রিয় আওয়ামী লীগ নেতা, পৌরসভা আওয়ামী লীগের ভবিষ্যত সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ি, তানোর পৌরবাসির সেবক, তরুণ প্রজন্মের রাজনৈতিক স্বপ্নদ্রষ্টা এবং তৃণমূল আ’লীগের আস্থার প্রতিক, তানোর পৌর আওয়ামী লীগের ভবিষ্যৎ কান্ডারি জননেতা আবুল বাশার সুজন।

এসময় তাঁর সাথে ছিলেন, রাজশাহী জেলা বঙ্গবন্ধু সেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য, রামিল হাসান সুইট, তানোর উপজেলা মুক্তিযোদ্ধা এর সভাপতি সাহাববদ্দিন হোসাইন, ছাত্র নেতা রোকন সরকার, রিয়াদ মাহমুদ প্রমুখ।

জানা গেছে, মানবতার সেবক নামে পরিচি আ’লীগ নেতা আলহাজ্ব আবুল বাশার সুজন স্থানিয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাত ধরে তানোর পৌরসভা আওয়ামী লীগের রাজনীতিতে আশেন। তিনি গত ২০১৯ সাল থেকে তানোর পৌরবাসির সুখ দুঃখের সাথি হয়ে সার্বক্ষন পাশে থাকেন। আবুল বাশার সুজন গত ৩০ জানুয়ারী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলিয় মনোনয়ন প্রত্যাশা করেছিলেন, দল তাঁকে মনোনয়ন না দিলেও তিনি পৌরবাসির হিতাকাঙ্ক্ষী হয়ে আজও পাশে রয়েছেন।

তানোর পৌর ও উপজেলার প্রাণকেন্দ্র গোল্লাপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ি, অসুস্থ বিশ্বনাথ বলেনঃ মানুষের প্রতি মানুষের যেসব মানবিক আচারণ করলে দুনিয়ার মানুষ একজন নেতাকে ভালো মানুষ বলে, তার সবগুণাবলি আছে এই আবুল বাশার সুজনের ব্যবহারে, একজন অর্থ- বিত্তবান ও কোটিপতি ব্যক্তি হওয়া সত্ত্বেও, কখনও তিনি মানুষকে অসন্মান করে বা মনে কষ্ট দিয়ে কথা বলেন না। যতটুকু সম্ভব মানুষের দুঃখ্য- কষ্টের কথা জেনে সাহায্য সহযোগিতা করেন। মানুষের কল্যানসাধনে বিধাতা তাঁকে দীর্ঘ-জীবী করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD