1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নবনিযুক্ত প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান (লিটনকে) রাব্বানী + মামুন-এর ফুলেল শুভেচ্ছা অভিনন্দন! বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠান পালন ৷ গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে শহীদ শেখ ফজলুল হকের জন্মদিন পালন ৷ নড়াইলে কবিয়াল বিজয় সরকারের মৃত্যুবার্ষিকী পালিত নড়াইলের লোহাগড়া পৌরসভায় দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র বাগেরহাট কচুয়াতে শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় গুরুতর অসুস্থ ডাঃ জালাল উদ্দিনের পাশে মানবতার সেবক সুজন! বালুচরে শেখ আনোয়ার হোসেন এর গণসংযোগ সিরাজদিখানে দীর্ঘদিনের টেঁটা যুদ্ধের অবসানের পর সাবেক ইউপি সদস্যের মিষ্টি বিতরণ

টঙ্গীতে আবারো স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল।

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১৪১ বার পঠিত

 

বি এ রায়হান, গাজীপুরঃ
বিতর্কিত লোকদের পদায়নের প্রতিবাদে টঙ্গীতে স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির বিরুদ্ধে আবারো বিক্ষোভ মিছিল করা হয়েছে। ২১ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় টঙ্গী স্টেশন রোড এলাকায় স্বেচ্ছাসেবক দলের পদবঞ্চিত নেতাকর্মীরা এবিক্ষোভ মিছিল বের করে।
মিছিলটি টঙ্গী স্টেশন রোড থেকে শুরু হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের আনারকলি রোডে গিয়ে শেষ হয়। মিছিল শেষে বিক্ষুব্ধ নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক দল ঢাকা বিভাগীয় টীমের বহিষ্কার দাবি জানান।
মিছিলে নেতৃত্ব দেন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বাবু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবুল খলিফা, টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের শাহীন আহম্মেদ, আবুল হোসেন, আশরাফুল আলম, হাসান চৌধুরী, পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের ইকবাল হোসেন, আক্তার হোসেন লিটন প্রমুখ।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রাশেদুল ইসলাম বাবু বলেন, আমরা যারা অতীতে রাজপথে ছিলাম, শুধুমাত্র আমরাই এখনো রাজপথে আছি। যেখানে সুনির্দিষ্ট আওয়ামী সংশ্লিষ্ট ব্যক্তিদের এই কমিটিতে রাখা হয়েছে, কি অপরাধে আমাদের কমিটিতে রাখা হয় নাই ?।
শাহীন আহম্মেদ বলেন, আমি দীর্ঘদিন স্বেচ্ছাসেবক দলের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি, আমি পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব প্রার্থী ছিলাম কিন্তু আমাকে এই কমিটিতে রাখা হয় নাই, আমার কি অপরাধ ?।
বিক্ষুব্ধ নেতাকর্মীদের বলেন, আমাদের একমাত্র দাবি অবিলম্বে স্বেচ্ছাসেবক দল ঢাকা বিভাগীয় টীমের পদত্যাগ চাই এবং বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। অন্যথায় এই আন্দোলন আরো তীব্র থেকে তীব্রতর হবে।
উল্লেখ্য গত ৩রা অক্টোবর গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের ৯টি কমিটি গঠনের পর থেকেই গাজীপুরের টঙ্গী পূর্ব, টঙ্গী পশ্চিম থানা, গাজীপুর মেট্রো থানা, বাসন থানা, কোনাবাড়ী থানায় দফায় দফায় বিক্ষোভ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD