1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:১৮ অপরাহ্ন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নবনিযুক্ত প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান (লিটনকে) রাব্বানী + মামুন-এর ফুলেল শুভেচ্ছা অভিনন্দন! বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠান পালন ৷ গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে শহীদ শেখ ফজলুল হকের জন্মদিন পালন ৷ নড়াইলে কবিয়াল বিজয় সরকারের মৃত্যুবার্ষিকী পালিত নড়াইলের লোহাগড়া পৌরসভায় দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র বাগেরহাট কচুয়াতে শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় গুরুতর অসুস্থ ডাঃ জালাল উদ্দিনের পাশে মানবতার সেবক সুজন! বালুচরে শেখ আনোয়ার হোসেন এর গণসংযোগ সিরাজদিখানে দীর্ঘদিনের টেঁটা যুদ্ধের অবসানের পর সাবেক ইউপি সদস্যের মিষ্টি বিতরণ

তালন্দ ইউপির সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রইচ উদ্দিন বাচ্চুর পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত!

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১১২ বার পঠিত

 

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল!

দেশে দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। দ্বিতীয় দফায় ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর।

এদিকে আসন্ন ইউপি পরিষদ নির্বাচনকে সামনে রেখে, আজ সোমবার (১৮ অক্টোবর) সন্ধা সাড়ে ৭ টার সময় তালন্দ ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের নেতাকর্মী ও সমর্থকগণ মোহর ঘুড়াডুবি মোড়স্থ পার্থীর বৈঠক বাড়িতে উঠান বৈটকে মিত হন।
এর আগে (গত ১৭ অক্টোবর) ৫নং তালন্দ ইউপি পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রইচ উদ্দিন বাচ্চুর পক্ষে নেতাকর্মী ও সমর্থকগণ তানোর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আবুল বাশার, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হারান চন্দ্র দাস, ইউপি যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোকলেসুর রহমান, তালন্দ ইউনিয়ন বঙ্গবন্ধু সৌনিক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর, ৮নং আওয়ামী লীগ সভাপতি, অনিল চন্দ্র, সাধারণ সম্পাদক মজিবর রহমান, ৯নং আওয়ামী লীগ সভাপতি সৈয়দ আলী, সাবেক ইউপি ছাত্র লীগ সাধারণ সম্পাদক আলমগীর, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, জালাল উদ্দীন, নজরুল ইসলাম, সুরেন্দ্র নাথ, গোবিন্দ দাস, বুলু-আহম্মেদ, হারুনুর রশিদ, আইনাল হকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

জানা গেছে, রাজশাহীর তানোর উপজেলার ৫নং তালন্দ ইউপিসহ, তানোর উপজেলা আওয়ামী লীগের দুঃসময়ে বিরোধি দলের নির্মম নির্যাতনের শিকার হয়ে তৃণমূল আওয়ামী নেতাকর্মীদের নেতৃত্ব দিয়ে আজকে আওয়ামী লীগকে যে সকল তৃনমুল মুজিব সেনার ক্ষমতার আসনে-আশিন করেছেন, সেই সব ত্যাগি নেতাদের একজন রইচ উদ্দিন (বাচ্চু)। তিনি উপ- মহাদেশর সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগে ছাত্র রাজনীতি থেকে বর্তমান তালন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদে বহাল তবিয়তে রয়েছেন। গত ২০১৬ সালে তিনি আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি হলে, স্থানিয় আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ ও তৎকালীন রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি, সন্মানিত তানোর, গোদাগাড়ী- জাতীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী তাঁকে আগামী নির্বাচনে মনোনয়ন দেয়ার শ্রুতি দিলে তিনি সিদ্ধান্ত প্রত্যাহার করেন। কিন্তু এবার তাঁকে মনোনয়ন নাদিয়ে মূল্যায়ন না করার কারণে, তালন্দ ইউনিয়নবাসি তাঁকে সতন্ত্রভাবে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করার পক্ষে মতপ্রকাশ করে, ব্যাপক প্রচার প্রচারনা শুরু করেন।

এদিকে অত্র ইউনিয়নের আপমোর জনতা রইচ উদ্দিন বাচ্চুকে সমর্থন করে ব্যাপক প্রচার-প্রচারণা শুরু করায় (রইচ উদ্দিন বাচ্চু) অত্র ইউপিবাসির নিকট দোয়া-আশীর্বাদ চেয়ে বলেন; আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে সহযোগিতা করবেন, আমি আপনাদের খেদমতে সদাসর্বদাই নিয়োজিত থাকব।

তিনি আরও বলেন; ওই আওয়ামী বিরোধী অপশক্তি বিএনপি- জামায়াত জঙ্গি, জেএমবি থেকে আওয়ামী লীগে আশা তথাকথিত আওয়ামী লীগ নেতাদের মূল্যায়ন করছে একশ্রেণির সুবিধাভোগী কুচোক্রি স্বার্থন্বেষী আওয়ামী শীর্ষ নেতারা।
তারা তালন্দ ইউনিয়নে ৭১ এর স্বাধীনতা সংগ্রামের সময় পাকহানাদার বাহিনীর দোসর শান্তি বাহিনীর কমান্ডার পুত্রকে নৌকায় মনোনয়ন দিয়েছে।

এমনকি আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর তানোর ও গোদাগাড়ী উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী দলিয় মনোনয়ন প্রত্যাশি, সময়ের পরীক্ষিত তৃণমূলের সংগ্রামী মুজিব সেনাদের অবমূল্যায়ন করেছে স্থানিয় ও জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা।
তানোরে একটি ইউনিয়ন ব্যতিত প্রতিটি ইউনিয়নের রানিং- বর্তমান চেয়ারম্যানদেরকে আবারও চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হয়েছে। এতে ক্ষুদ্ধ হয়ে উঠেছে তৃণমূলের নেতা-কর্মীরা।

আমাকে তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন না দেওয়ার কারণে অত্র ইউনিয়নবাসি নিজ উদ্যোগে ব্যপক প্রচার-প্রচারনাসহ জোরালো সমর্থন করায় আমী স্বতন্ত্র প্রার্থী হিসেবে তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীতা ঘোষণা করতে বাধ্য হয়েছি।

আমি তালন্দ ইউনিয়নের খেটে খাওয়া কৃষক-শ্রমিক মেহনতী মানুষের ভালোবাসার পাত্র, তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন আওয়ামী যুনলীগের সভাপতি রইচ উদ্দিন (বাচ্চু), আসন্ন ১১ নভেম্বর তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে, আওয়ামী লীগ দলিয় নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা করে ছিলেন, কিন্তু তিনি কোনো অদৃশ্যের অপশক্তি প্রোয়গের কারণে দলিয় মনোনয়ন পাওয়া থেকে বঞ্চিত হন। তাই তালন্দ ইউনিয়নের আপমোর জনতার ইচ্ছায় ও তাদের ব্যপক সমর্থন পাওয়ার ফলপ্রসু সতন্ত্রভাবে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তানোর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। তিনি এলাকার সকলের দোয়া- আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।

তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা রইচ উদ্দিন (বাচ্চু) গনমাধ‍্যমকর্মীদের জানান, আমি আমার ৫নং তালন্দ ইউপির আপমোর জনতার ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার সচেতণ জনগণকে সাথে নিয়ে প্রতিটি ওয়ার্ডসহ, গোটা তালন্দ ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ‍্যে এবং অত্র এলাকার সাধারণ জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করব ও সুবিধা বঞ্চিত দুস্থ দরিদ্র অসহায় মানুষের সেবায় কাজ করব। আমি এই অবহেলিত বরেন্দ্র অঞ্চলের তালন্দ ইউপির প্রতিটি ওয়ার্ডকে একটি উন্নত আধুনিক ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে এলাকার আপমোর জনতার সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। বিগত দিনে চেয়ারম্যানগণ যেসব উন্নয়ন কাজ সম্পুর্ন করতে পারেন নাই সেসব কাজগুলো করার সুযোগ চাই। তাই আমি অত্র ইউনিয়ন ও ওর্য়াডের নবিন- প্রবিনসহ, সর্বশ্রেণি-পেশার জনগণের নিকট দোয়া-আশীর্বাদ প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD