1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির দুই যুগ। গাজীপুর কাশিমপুরের দুই নং ওয়ার্ড পুলিশিং কার্যালয় শুভ উদ্বোধন ৷ লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহিরের গণসংযোগ নড়াইলের লোহাগড়া ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে যখম জাতির পিতার আদর্শে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনার কারণে ৮ মাস বন্ধ থাকার পর চালু হলো “বেনাপোল এক্সপ্রেস” সিরাজদিখানে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তিমূলক সভা শোক সংবাদ-ইসলামপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ আর নেই! আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন। বাদামের উপকারীতা

গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২

প্রশাসন
  • সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৩৪ বার পঠিত

 

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের শ্রীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় দুই আরোহী নিহত হয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) রাত পৌনে আটটার দিকে উপজেলার শ্রীপুর-রাজাবাড়ি সড়কের ইকো কয়েল কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শ্রীপুরের মালিপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে কাজল (৪০) ও একই উপজেলার ভিটিপাড়া গ্রামের মৃত আঃ বাতেনের ছেলে কালাম (৩৮)।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, শনিবার রাত পৌনে ৮টার দিকে কাজল ও কালাম একই মোটরসাইকেল যোগে রাজাবাড়ীর দিকে যাচ্ছিলেন। এসময় কাজল মোটরসাইকেল চালাচ্ছিল। শ্রীপুর-রাজাবাড়ি সড়কের ইকো কয়েল কারখানার সামনে সড়কের উপর দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই কাজল মারা যায়। স্থানীয়রা কালামকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজাবাড়ী আল-রাজ মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় স্বজনদের আবেদনের প্রেক্ষিত্রে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD