1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

তানোর পৌর এলাকার মন্দির-মন্দিরে ৪৬৫টি শাড়ি ধুতি ও নগদ ১ লক্ষ ৬৫ হাজার টাকা বিতরণ!

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৮৮ বার পঠিত

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল!

আজ বুধবার (১৩ অক্টোবর) বিকেল সন্ধা ৭-১৫ মিনেটের সময় তানোর পৌরসভায় ১৬টি মন্দিরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মাবলম্বী অসহায় দুস্থ দরিদ্রদের মাঝে শাড়ী, ধিতি ও নগদ অর্থসহ করোনা সামগ্রী বিতরণ করেন, তানোর পৌর আওয়ামী লীগের আগামীর সম্ভাব্য সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ি, জননেতা আবুল বাশার সুজন।

এ সময় তিনি বলেন; আমারা নিজ নিজ ধর্মিয় সংস্কৃতি অনুযায়ী ধর্মিয় বিধি-বিধান মেনে চলব। হিন্দু ধর্মের মহাউৎসব শারদীয় দুর্গাপূজায় আমরা মুসলি জাতি যেমন সাহায্য সহযোগিতা করব তেমনি তারাও আমাদের সহযোগিতা করবেন। আর এটাই হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ধর্মনিরপেক্ষ অসাম্প্রদায়িক বাংলাদেশ।
আজ আপনাদের এই মহাউৎসবে সামিল হয়ে সামান্য কিছু উপহার আপনাদের হাতে তুলে দিতে পেরে আমার বেশ ভালো লাগছে। একজন রাজনৈতিক নেতার সাধারণ মানুষের কাছে চাওয়া- পাওয়ার কোনো কিছু নেই। কিন্তু নেতার কাছে মানুষের চাওয়া পওয়ার আশা আকাংখ্যা থাকে। আমি তানোর, গোদাগাড়ী উপজেলার আপমোর জনতার অভিবাবক, জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ভাইয়ার হাত ধরে ২০১৯ সাল থেকে এই তানোর পৌরবাসির সুখ- দুঃখ্য, আনন্দ বেদনার সাথি হয়ে পাশে আছি, আগামিতেও থাকব।
অনেকে বলে ছিলেন, আমি তানোর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন না পেলে এলাকা ছেড়ে চলে যাব, কই আমিত আপনাদের ছেড়ে চলে যাই নাই। আমি নবিন হিসেবে হয়ত জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন নাই, তাছাড়া ইমরুল ভাই মাত্র ১৩ ভোটে ফেল করে ছিলেন, তাই দল থেকে তাঁকে মনোনয়ন দেওয়া হয়েছে, তিনি মেয়র হয়েছেন। আমাকে দিলে আমিও হয়ত মেয়র হতাম।
তাই বলে কি আমি আমার এলাকার আপমোর জনতাকে ছেড়ে চলে যাব??
মা, ভাই- বোন বনধুরা, আপনারা সবাই আমার জন্য দোয়া- আশীর্বাদ করবেন আমি যেনো আজিবন আপনাদের সেবা করে যেতে পারি।

জানা গেছে, গত পৌর নির্বাচনে তানোর পৌরসভার মেয়র পদপ্রার্থী আবুল বাশার সুজন তার নিজ উদ্যােগে পৌর এলাকার মন্দির পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি তানোর পৌরসভার ১৬টি মন্দিরে ৪৬৫টি শাড়ি ও সব মন্দিরের পুরোহিতগণকে ১টি করে ধুতি এবং নগদ ১ লক্ষ ৬৫ হাজার টাকা বিতরণ করেন।

এ সময় আবুল বাশার সুজনের পরিদর্শন সঙ্গি হিসেবে ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য, রামিল হাসান সুইট, তানোর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি, শাহাবুদ্দিন, রোকন সরকার, তাছির কাউন্সিলর সেক্রেটারি ১ং ওয়ার্ড আওয়ামী লীগ, জনি কাউন্সিলর, আনার হোসেন ৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা, যুবলীগ নেতা মধুময়, স্বেচ্ছাসেবক লীগ নেতা কফিল উদ্দিন, জাহিদ হাসান
তানোর সদর মন্দির কমিটির সভাপতি পরেশ চন্দ্র, রোকনুজ্জামান জনি, মোস্তাফিজুর রহমান বাবু, মুনজুর রহমান, হাবিবুর রহমান, লিয়াকত আলী, সংরক্ষিত নারী কাউন্সিলর মোমেনা আহমেদ, গোলেহার নাজনীন, জুলেখা বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD