1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব মুন্ডুমালা পৌরসভায় জলবায়ু পরিবর্তন প্রভাব মোকাবেলায় কার্বন নির্গমন হ্রাস ও পরিবেশ উন্নয়নে সোলার প‍্যানেল লাইটের শুভ উদ্ভধোন!

টঙ্গীতে স্বেচ্ছাসেবক দলে কমিটি পুঃনগঠনের দাবীতে বিক্ষোভ

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২০০ বার পঠিত

 

বি এ রায়হান, গাজীপুরঃ
টঙ্গীতে স্বেচ্ছাসেবক দলে ত্যাগীদের নিয়ে কমিটি পুনর্গঠনের দাবীতে ও বিতর্কিত লোকদের পদায়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

মিছিলটি চেরাগআলী মার্কেট থেকে শুরু হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে কলেজগেট এলাকায় এসে শেষ হয়। মিছিল শেষে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিভাগীয় কমিটির নেতাদের কুশপুত্তলিকা দাহ করে।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বাবু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবুল খলিফা, টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের শাহীন আহম্মেদ, আবুল হোসেন, আশরাফুল আলম, হাসান চৌধুরী, পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের ইকবাল হোসেন, আক্তার হোসেন লিটন প্রমূখ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রাশেদুল ইসলাম বাবু বলেন, জীবন বৃত্তান্ত যাচাই না করে টাকা ও তদবির বানিজ্যের মাধ্যমে যদি পদ আসে, তবে রাজপথে মিছিল মিটিং এর দরকার কি? আমি ২০০৩ সাল থেকে ছাত্রদলের ক্রীড়া সম্পাদক পদে ছিলাম, আন্দোলন-সংগ্রামে অংশ নিয়ে একাধিক মামলার আসামী হয়েছি কিন্তু শুধুমাত্র আরিফ হাওলাদারের ব্যাক্তিগত আক্রোশের কারণে আমাকে টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

শাহীন আহম্মেদ বলেন, আমি দীর্ঘদিন স্বেচ্ছাসেবক দলের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি, আমি পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব পদপ্রার্থী ছিলাম কিন্তু আমাকে এই কমিটিতে রাখা হয় নাই, আমার কি অপরাধ?

বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, ত্যাগী ও দীর্ঘদিনের নেতাকর্মীরা যেখানে বাদ পড়ছে সেখানে আওয়ামী সম্পৃক্ততার অভিযুক্তরা গুরুত্বপূর্ণ পদ পায় কি করে?

টীম প্রধানের যোগসাজোস ব্যাতীত এইরকম স্বেচ্ছাচারিতা অসম্ভব। আমাদের একমাত্র দাবি অবিলম্বে আওয়ামী সংশ্লিষ্ট বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুনর্গঠন করতে হবে, অন্যথায় খুব শিগ্রই আমরা আরো কঠোর আন্দোলনের ডাক দিবো। দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD