1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

তানোর পৌর এলাকার ১৬টি মন্দিরে ৩শত শাড়ী, নদগ (১)লক্ষ্য টাকা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ!

প্রশাসন
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১০০ বার পঠিত

 

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল!

আজ বুধবার (১৩ অক্টোবর) বিকেল ৫-১৫ মিনিটের সময় তানোর পৌরসভায় ১৬টি মন্দিরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং দুস্থ দরিদ্র অসহায় মানুষের মাঝে শাড়ী, নগদ অর্থ ও করোনা সামগ্রী বিতরণ করেন।
তানোর পৌর মেয়র ও তানোর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক।

এ সময় তিনি বলেন; ধর্ম যার যার উৎসব সবার। আপনাদের উৎসব সামিল হতেই এই আমাদের ক্ষুদ্র প্রয়াস।

জানা গেছে, তানোর পৌরসভার উদ্যােগে পৌর এলাকার কালীগঞ্জ, মাসিন্দা, হলদার পাড়া থেকে তিনি মন্দির পরিদর্শন কার্যক্রম শুরু করেন।

পরিদর্শনকালে তিনি তানোর পৌরসভার ১৬টি মন্দিরে ৩০০টি শাড়ী, নদগ এক লক্ষ্য টাকা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করেন।

এ সময় মেয়র ইমরুল হকের পরিদর্শন সঙ্গি হিসেবে ছিলেন তানোর পৌরসভার প্যানেল মেয়র আরব আলী, তানোর পৌরসভার কার্যসহকারী অহেদুজ্জামান বাবু, মাহাবুর রহমান, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, গোল্লাপাড়া মন্দির কমিটির সভাপতি ও রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মৃদুল কুমার ঘোষ, তানোর সদর মন্দির কমিটির সভাপতি পরেশ চন্দ্র, কাউন্সিলর এনতাজ আলী, তাসির উদ্দিন, রোকনুজ্জামান জনি, মোস্তাফিজুর রহমান বাবু, মুনজুর রহমান, হাবিবুর রহমান, লিয়াকত আলী, সংরক্ষিত নারী কাউন্সিলর মোমেনা আহমেদ, গোলেহার নাজনীন, জুলেখা বেগম প্রমুখ।

এ বিষয়ে তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও তানোর পৌরসভার মেয়র ইমরুল হক বলেন, শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় পূজা উৎসবের আনন্দ ভাগাভাগি করা আমার মূখ্য ভূমিকা। স্ব্যাস্থ বিধি মেনে সবাইকে পূজা উদযাপনের আহবান জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD