1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

তানোরে ৬ নং কামারগাঁ ইউপির ১নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হাবিল রানার নির্বাচনী ইশতেহার ঘোষনা!

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৩৮ বার পঠিত

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল!

তানোরে ৬ নং কামারগাঁ ইউপির ১নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হাবিল রানার নির্বাচনী ইশতেহার ঘোষনা করে বলেন, প্রিয় কামারগাঁ ইউনিয়নের ০১নং ওয়ার্ডবাসী, আপনারা সবাই ইতোমধ্যে অবগত হয়েছেন যে, আগামী ১১ নভেম্বর তানোর উপজেলার ৭টি ইউপি পরিষদ নির্বাচন, একোই দিনে ৬নং কামারগাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনও অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীরা নির্বাচনের আগে তাদের প্রার্থীতা ঘোষণা করে থাকে
আমি মোঃ হাবিল রানা, ৬নং কামার গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসাবে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া নিয়ে অংশগ্রহণ করবো। আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন এবং ভাবেন আমি ০১ নং ওয়ার্ড বাসীকে সেবা করতে পারব তাহলে আপনাদের মহামূল্যবান ও পবিত্র আমানত ভোট দিয়ে এবং সহযোগিতার মাধ্যমে আমাকে মেম্বার নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন।আমি গতানুগতিক ভাবে কোন মিথ্যা আশ্বাস বা অঙ্গীকার করে ০১নং ওয়ার্ড বাসীকে ঠকাতে চাই না। তবে আমি অন্তত এ কথা বলতে চাই, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে কামার গা ইউনিয়নের ০১ নং ওয়ার্ডকে এক নজরে দেখে সমস্ত সরকারী বরাদ্দ সুষম বণ্টন করব এবং দেখিয়ে দিবো যে একজন মেম্বার চাইলে একটি ওয়ার্ড এর প্রতি বছর কতটুকু উন্নয়ন করতে পারে বা করা সম্ভব।
প্রিয় কামার গা ইউনিয়ন বাসি,আমার কিছু স্বপ্ন আছে প্রিয় ০১ নং ওয়ার্ডকে নিয়ে,সেই স্বপ্নগুলো বাস্তবানের জন্য একটি বার আপনাদের কাছে সুযোগ চাই।
প্রিয় আমার কামার গা ইউনিয়ন এর আওতাধীন ০১নংওয়ার্ডবাসী আমি গভীর ভাবে লক্ষ্য করেছি। আমাদের এলাকায় উন্নয়ন মুলক কাজ তেমন হচ্ছে না। আমাদের সকল প্রকার সামর্থ্য থাকার পরেও, বিভিন্ন উন্নয়ন মুলক কাজে পিছিয়ে আছি। বিশেষ করে রাস্তা ঘাট, সামাজিক উন্নয়ন, মানবিক নিরাপত্তায় চরম বিপর্যয় ঘটেছে।আসলে একটি এলাকার উন্নয়ন করতে হলে আন্তরিকতা ও ঐক্যবদ্ধ ভালোবাসা প্রয়োজন আছে। আমার মনে হয় এটা অনেক অভাব রয়েছে।তাই আমি অনুরোধ করবো সকল প্রকার হিংসা অহংকার ত্যাগ করে,প্রিয় ০১ নং ওয়ার্ড,প্রয়োজনে এলাকার উন্নয়নে আমাদের সকলকে এগিয়ে আসা দরকার। আমি আপনাদের সাথে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন মূল্যক কাজ করতে চাই। আসলে ঐক্যবদ্ধ ভালোবাসা থাকলে যে কোনো কঠিন কাজ সহজ হয়ে যায়। আমি আপনাদের সহযোগিতা কামনা করছি আপনাদের সাথে ছিলাম, আগামীতেও আপনাদের পাশে থাকতে চাই, ইনশাআল্লাহ।সকলের কল্যাণে আমার কিছু পরিকল্পনা রয়েছে, আপনাদের সহযোগিতা পেলে আমি এগুলো বাস্তবায়ন করতে চাই। বিশেষ করে বেকার সমস্যা সমাধান করতে চাই।
আমার নির্বাচনী ইশতেহার ঘোষনা করলাম!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD