1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

১নং চৌহাট ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইদুল ইসলাম সকলের কাছে দোয়া প্রার্থী

প্রশাসন
  • সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৩০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি

ঢাকা জেলার ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের মরহুম সাহেব উদ্দিনের ছেলে মোঃ সাইদুল ইসলাম। ১৯৭০ সালের ২৪ জানুয়ারি বাবা মার কোল জোরে এ পৃথিবীতে আসেন। তিন ভাই ও দুই বোন। ভাইদের মধ্যে ছোট সাইদুল ইসলাম। বর্তমানে তিনি সাভার শিল্পাঞ্চল আশুলিয়ার পলাশবাড়ীতে বসবাস করছেন।

সাইদুল ইসলাম ১৯৮৪ সালে এম এ ইয়াছিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। পরে পারিবারিক কারণে লেখা পড়া করতে না পারা সাইদুল ব্যবসায় জড়িত হয়ে পরেন।

একান্ত আলাপচারিতায় সাইদুল ইসলাম দৈনিক সময় বায়ান্ন পত্রিকা প্রতিনিধিকে জানান, আমি ছাত্র জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে ভালবেসে আওয়ামী রাজনীতি করে আসছি। তবে বিভিন্ন পারিবারিক ও ব্যবসায়িক সমস্যার কারণে সরাসরি রাজনীতিতে অংশ গ্রহণ করতে পারিনি। পরে ২০১০ সালে আমার শ্রদ্ধাভাজন ১ নং চৌহাট ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মরহুম খন্দকার জিয়াউল হক আইয়ুব এর হাত ধরে ঢাকা ২০ আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ধামরাই এর মাটি মানুষের নেতা জননেতা আলহাজ্ব মোঃ বেনজির আহমেদ এর নেতৃত্বে আওয়ামী লীগের ধামরাই থানার ১নং চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য হিসাবে স্বকীয় ভাবে রাজনীতিতে প্রবেশ করি এবং দলের উন্নয়ন ও সাধারণ জনগণের জন্য কাজ করে আসছি। দীর্ঘ ১০ বছর ধরে বাংলাদেশ নৌযান শ্রমিকলীগের ঢাকা জেলা উত্তর পশ্চিম অঞ্চল কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছি।

ইতিমধ্যে আমি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আশুলিয়া থানা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করি এবং বর্তমানে আমি বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের আশুলিয়া থানা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করতেছি।

তিনি আরও জানান, ১নং চৌহাট ইউনিয়ন এর বিভিন্ন স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসা, ঈদগাহ মাঠ,রাস্তা ঘাট উন্নয়ন এর জন্য অনুদান এবং গরীব অসহায় মানুষের সেবা করে আসছি। মানুষের সেবা ও সমাজে ন্যায় প্রতিষ্ঠা করার জন্য ২০০৩ সালে ২৫ জানুয়ারী ১নং চৌহাট ইউনিয়ন পরিষদের নির্বাচনে ছাতা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনও করে থাকি।

করোনা মহামারীর শুরু থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় জননেতা আলহাজ্ব মোঃ বেনজির আহমেদ এর দিকনির্দেশনায় বিভিন্ন সময় আমি আমার নিজস্ব অর্থায়নে এলাকার গরীব অসহায় মানুষের খাদ্যদ্রব্য, চিকিৎসা সেবা প্রদান করে আসছি। আল্লাহ পাক আমাকে যতদিন বাঁচিয়ে রাখেন ততদিন পর্যন্ত গরীব অসহায় মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

আসছে আগামী নভেম্বর ২০২১ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন তাহলে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন এবং আমি যদি নির্বাচনে জয়লাভ করি তাহলে ১নং চৌহাট ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।

পরিশেষে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং চৌহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে চৌহাট ইউনিয়ন বাসীসহ সকলের কাছে দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD