1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

#শুধিতে_হবে_পূর্বপুরুষের_রক্তের_ঋণ!

প্রশাসন
  • সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৯১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
৭১’এ গোপনে ও প্রকাশ্যে এদেশীয় পাকিস্তানি দোসর, যারা এদেশের স্বাধীনতা, মহান মুক্তিযুদ্ধ ও বীরমুক্তিযোদ্ধাদের বিপক্ষে অবস্থান নিয়েছিল, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর তাদের একজনও স্বাধীন বাংলাদেশের নাগরিকত্ব গ্রহণ করতে অস্বীকৃতি জানায় নাই! এবং এদেশ ছেড়ে পাকিস্তানেও চলে যায় নাই!
সেদিনের সেই ভয়ঙ্কর খুনী, লুটেরা ও লক্ষ লক্ষ মা-বোনের সম্ভ্রমহরণকারী মানুষরূপী পিশাচের দল আজ সাধু সেজে মিশে গিয়েছে রাস্ট্রযন্ত্রসহ সর্বসাধারণের মাঝে!
গোপনে পরাজয়ের গ্লানি বয়ে বেড়ানো সেই স্বাধীনতা বিরোধী রাজাকারদের মুক্তিযুদ্ধ বিরোধী চেতনায় বেড়ে উঠা বংশধররা আজ প্রকাশ্যে নিজ গায়ে #আমি_রাজাকার লিখে ৭১’এর পরাজয়ের প্রতিশোধ নিতে চায়!
বাঙালির হৃদয় থেকে মুক্তিযুদ্ধের চেতনা মুছে দিতে সংখ্যায় বেড়ে উঠা এই স্বাধীনতা বিরোধীদের বংশধররা একদিন দেশের নিয়ন্ত্রণ নেয়ার কূটকৌশলে লিপ্ত! অন্যান্য সকল কোটা বহাল রেখে মুক্তিযোদ্ধা কোটা বিরোধী আন্দোলন করে শুধুমাত্র বীরমুক্তিযোদ্ধার বংশধরদের প্রশাসনের উচ্চস্তর থেকে দূরে সরিয়ে দিয়ে রাষ্ট্রযন্ত্র কুক্ষিগত করার ব্যবস্থা পাকাপোক্ত করা এমনই একটি সূদুরপ্রসারী নীল নকশার অংশমাত্র!
বিভিন্ন সময়ে রাজনৈতিক ভাবে স্বাধীনতা বিরোধীদের রাস্ট্রীয় ক্ষমতার অংশীদার হওয়া আর দিন দিন মুক্তিযোদ্ধা পরিবারের উপর অত্যাচার-নির্যাতন ও হামলা-মামলা বেড়ে যাওয়া আমাদের শংকিত করে তুলছে!
তাই, মুক্তিযোদ্ধা পরিবার সূরক্ষা আইন বাস্তবায়ন করা এখন সময়ের গুরুত্বপূর্ণ দাবি।
স্বাধীনতা বিরোধী ও তাদের উত্তরসূরীদের মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অব্যহত তৎপরতার কারণে আজ আমাদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। অনেক প্রাণ আর রক্ত দানের বিনিময়ে নিজেদের বীর পিতৃপুরুষের অর্জিত স্বাধীনতা ও তাঁদের সম্মান রক্ষায় প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগের জন্য বীরমুক্তিযোদ্ধার সন্তান ও স্বাধীনতার চেতনায় বিশ্বাসী মুক্তিযুদ্ধ পরবর্তী প্রজন্মকের প্রস্তুত থাকতে হবে সবসময়।।

ছবিঃ বীরমুক্তিযোদ্ধা ও সন্তানদের মতবিনিময় সভা।
স্থানঃ মধুপুর মুক্তিযোদ্ধা সংসদ।
১/১০/২০২১খ্রীঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD