1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

আ’লীগের শাসন আমলে ত্যাগী আ’লীগ নেতাকর্মীরা নির্যাতিত!

প্রশাসন
  • সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৮৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি, গোলাম রাব্বানী বলেন, আ’লীগ সরকার-এর শাসন আমলে তানোরে বিএনপি-জামায়া যোট নিরাপদ, কিন্তু ত্যাগী আ’লীগ নেতাকর্মীরা নির্যাতিত, নিপীড়িত, অবহেলিত। যখন সরকার ক্ষমতায় থাকবে তখন হাইব্রিড হেলমিট বাহিনীর দ্বারা নির্যাতিত হবে। আ’লীগের সভাপতি হয়েও আওয়ামী শাসন আমলে বর্ধিত সভা করতে পারে না, আর বিএনপি-জামায়াত যোট নির্বিঘ্নে তাদের এমপি প্রার্থী কে নিয়ে আজ সভা করল। আওয়ামী লীগের জন্য এটি কি লজ্জার নয়?
এছাড়াও আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকবে না তখন বিএনপির নির্যানের স্বীকার হয়।

আজ রবিবার (৩রা-অক্টোম্বর) বিকেলে তানোর পৌরসভা হলরুমে উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন,
তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক পাঁচান্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী।

তিনি আরও বলেন, আজ রবিবার (৩রা- অক্টোবর) দৃুপুরে তানোর উপজেলা বিএনপি ঢাক-ঢোল বাজিয়ে তানোর উপজেলা যুবদল ও পৌর যুবদলের পরিচিতিসভা করছেন। কিন্তু আওয়ামী বিনপি-জামায়াত যোটকে হাইব্রিড হেলমিট বাহিনী বাঁধা দেয় না। অথচ গত শুক্রবার পহেলা অক্টোবর তানোর উপজেলা অডিটোরিয়ামে তানোর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও সাংগঠনি সম্পাদক রাকিবুল হাসান সরকার (পাপুল)সহ শতাধিক নেতা-কর্মীর উপর অতর্কিত হামলা করে হাইব্রিড হেলমিট বাহিনী। অনেকেই গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এঘটার প্রতিবাদ সভা করার জন্য গত শনিবার (২রা- অক্টোবর) বিকেল ৫টার দিকে নেতাকর্মীর তানোর উপজেলা সদর থানার মোড়ে সমবেত হলে আমার গাড়ি বহরে হামলা চালানো হয় এবং আমাকে কোন প্রতিবাদসভা করতে দেয় নাই হেলমিট বাহিনী।
তাই আজ অত্যান্ত দুঃখ্য ভারাক্রান্ত মনে বলছি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই হাইব্রিড হেলমিট বাহিনী থেকে তানোর গোদাগাড়ী উপজেলার মানুষকে রক্ষা করুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনি সম্পাদক রাকিবুল সরকার পাপুল, তানোর উপজেলা আওয়ামীলীগের দূর্যোগ ওত্রান বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মুসলেম উদ্দিনসহ ৭টি ইউনিয়নের আওয়ামী লীগ দলিয় মনোনয়ন প্রত্যাশীসহ শতাধিক নেতা-কর্মীগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD