1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

তানোর-এর জনতার খাদেম- গোলাম রাব্বানীর ৫৫তম শুভ জন্মদিন!

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৬৭ বার পঠিত

নিউজ ডেস্ক;এস আর টুটুল এম এল!

আজ পহেলা অক্টোবর রোজ (শুক্রবার) বাংলাদেশ আওয়ামী লীগ, তানোর উপজেলা শাখা আওয়ামী লীগ সভাপতি জননেতা গোলাম রাব্বানীর ৫৫তম শুভ জন্মদিন।

তিনি ১৯৬৬ সালের আজকের এই দিনে (পহেলা অক্টোবর) রাজশাহী জেলার তানোর থানার বরেন্দ্র অঞ্চলের নিভৃত পল্লী- প্রকাশনগর গ্রামে জন্মগ্রহন করেন।
তাঁর দাদা মোরহুম কবির পঞ্চায়েত ব্রিটিশ আমলে দীর্ঘ ৩৩ বছর পঞ্চায়েত প্রধান ছিলেন, তাঁর পিতা মোরহুম মোহাম্মদ আলী (মাহাম) চেয়ারম্যান, পাকিস্তান ও বাংলাদেশ আমলে দীর্ঘ প্রায় দেড় দশক পাঁচান্দর ইউনিয়ন চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন।
তারা তিন পুরুষ মিলে প্রায় শত বর্ষ ধরে সাধারণ মানুষের সুখে দুখে পাশে থেকে জনগনের সেবায় নিয়োজিত আছেন।

জনতার খাদেম, জননেতা গোলাম রাব্বানী ১৯৮৩/৮৪ রাজশাহি সিটি কলেজে ছাত্র লীগের রাজনীতিতে যুক্ত হন, ১৯৮৫ সাল হতে টানা (১১) এগার বছর রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে নিয়োজিত থেকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে রাজনৈতি করে আসছেন।
পরবর্তী ১৯৯৮ সালে তিনি পাঁচান্দর ইপি চেয়ারম্যান নির্বাচীত হয়ে তাঁর পিতার কাছে ইপি চেয়ারম্যানের দায়িত্ব বুঝে নেই এবং ওই ইউপিতে তিনি পরপর (২) দুবার চেয়াম্যান নির্বাচীত হন।
গোলাম রাব্বানী ২০১১ সালে ১ম মেয়াদে মুন্ডুমালা পৌর মেয়র নির্বাচীত হন, ২০১৫ সালে দ্বিতীয় মেয়াদেও তিনি মেয়র নির্বাচীত হন।

বাংলাদেশ আওয়ামী লীগের চরম দুঃসময়ে রাজপথের অগ্নি ঝরা সংগ্রামের মাধ্যমে গড়ে উঠা তৃনমুলের আস্থাভাজন ও কর্মী বান্ধব আ’লীগ নেতা, সময়ের পরিক্ষায় উত্তীর্ণ সংগ্রামী মুজিব সেনা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব আদর্শের আপোষহীন রাজনৈতীক যোদ্ধা, তানোর- গোদাগাড়ী উপজেলার খেটে খাওয়া কৃষক শ্রমিক মেহনতী মানুষের হৃদয়ের মনি, জননেতা গোলাম রাব্বানীর আজ শুভ জন্মদিনে
শুভেচ্ছা জানিয়েছেন, জননন্দিত জননেতা গোলাম রাব্বানীর একান্ত বিশ্বাস্ত রাজনৈতিক সহযোদ্ধা তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমরুল হক, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, তানোর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোল্লাপাড়া বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক, জননেতা রাকিবুল হাসান সরকার (পাপুল- ভাই) এবং রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মৃদুল কুমার ঘোষ, তানোর পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদারসহ, তানোর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ওয়ার্ড- ইউনিয়ন প্রেসিডেন্ট- সেক্রেটারিবৃন্দ।
এদিনে স্থানীয় মসজিদে দোয়া, মিলাদ-মাহফিলসহ এতিমখানা, মসজিদ- মাদ্রাসায় গোলাম রাব্বানীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে, মহান সৃষ্টিকর্তার দরবারে দোয়া-মোনাজাত করা হবে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD