1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ৷

প্রশাসন
  • সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ মোঃ আলিফ তালুকদার

ভর্তি করা হইছে পাকিস্তানের সাবেক অধিনায়ক এবং তারকা ক্রিকেটার ইনজামাম-উল হককে। পাকিস্তানের গণমাধ্যমের স‚ত্রে জানা গেছে ৫১ বছর বয়সী সাবেক এই ক্রিকেটারের মৃদু হার্ট অ্যাটাক হয়েছে। লাহোরের বেসরকারি একটি হাসপাতালে গতপরশু সন্ধ্যায় বুকে ব্যথা নিয়ে ভর্তি হন ইনজামাম-উল-হক। সেখানে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায় সাবেক পাকিস্তান অধিনায়কের বুকে একটি ‘বøক’ রয়েছে। ফলে তৎক্ষনাৎ তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে এবং বর্তমানে তিনি বিপদমুক্ত রয়েছেন বলে জানা গেছে।
ইনজামাম-উল-হকের ম্যানেজার সাংবাদিকদের জানিয়েছেন, গেল তিন দিন ধরেই বুকে হালকা ব্যথা অনুভব করছিলেন বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার। কিন্তু সোমবার নিজ বাড়িতে অবস্থানকালে সেই ব্যথা বেড়ে যায়। ফলে তৎক্ষনাৎ তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।
১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ইনজামামকে দেশটির অন্যতম সেরা অধিনায়ক হিসেবে গণ্য করা হয়। ব্যাট হাতেও পাকিস্তানের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটার ছিলেন ডানহাতি এই ক্রিকেটার। পাকিস্তানের পক্ষে ওয়ানডে ক্রিকেট সর্বাধিক রানের রেকর্ডটি ইনজামাম-উল-হকের দখলেই । ৩৭৫টি ওয়ানডে ম্যাচে ১১৭০১ রান করেছেন তিনি। আর ১১৯ ম্যাচের টেস্টে ক্যারিয়ারের তার রান সংখ্যা ৮৮২৯ রান।
২০০৭ সালে বর্ণাঢ্য আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের ইতি টেনেছিলেন ইনজামাম-উল-হক। অবসর গ্রহণের পর পাকিস্তান জাতীয় দলের ব্যাটিং পরামর্শদাতা হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি। এরপর কিছুদিন আফগানিস্তান জাতীয় দলের কোচের দায়িত্বও পালন করেন তিনি। ২০১৬ থেকে ২০১৯ সাল পর্যন্ত পাকিস্তানের প্রধান নির্বাচক ছিলেন সাবেক এই তারকা ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD