1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

কচুয়া ১২ জনের নাম উল্লেখ করে গিয়াস উদ্দিনের সংবাদ সম্মেলন।

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ বার পঠিত

তরিকুল ইসলাম (কচুয়া, বাগেরহাট) প্রতিনিধি।।

নানা অভিযোগের কথা বর্ণনা করে বাগেরহাট জেলার কচুয়া উপজেলায় ১২ জনের নাম উল্লেখ করে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত অভিযোগের পাশাপাশি সবার সহযোগিতা কামনা করেছেন সেখ গিয়াস উদ্দিন।তিনি মঘিয়া ইউনিয়নের মঘিয়া গ্রামের মৃত সেখ মোকছেদ আলীর ছেলে।
২৭ সেপ্টেম্বর সোমবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কচুয়া শাখা কার্যালয়ে লিখিত সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ করেন,২ টি স্কুল পড়ুয়া মেয়ে ও আমার পরিবার নিয়ে অনেক কষ্টে জীবন যাপন করছি।গত ২০১৬ ইং সাল হইতে আমার ও আমার পরিবারের প্রতি ধারাবাহিক ভাবে নির্যাতনের কারনে আমি বর্তমানে দিশেহারা হয়ে পড়েছি।মঘিয়া সন্মানকাঠি গ্রামের তরিকের নেতৃত্বে সংঘবদ্ধ কিছু অপরাধীরা গত ৫ বছর ধরে আমার ঘেরের মাছ,বাগানের কলা,নারিকেল,সুপারী দফায় দফায় জোর করে নিয়ে যায়। এটাতে আমি বাঁধা দিতে গেলে আমাকে মারধর করে খুনের হুমকি দিতে থাকে।এমনকি আমার স্কুল ও কলেজ পড়ুয়া মেয়েদেরকে অপহরণের হুমকি দিয়ে আসছে।এ কারনে আমি আমার সন্তানদের কলেজে পাঠাতে পারছিনা।
তিনি আরো উল্লেখ করেন,বিচারের আশায় স্থানীয় গণমাধ্যম ব্যাক্তিদের নালিশ দিলেও ঐ সন্ত্রাসীদের বিপক্ষে ভয়ে কেউ কথা বলে না।আমি গত ১২/১১/২০১৬ ইং সালে কচুয়া থানায় লিখিত অভিযোগ দিলেও আমি কোন প্রতিকার পাইনি।বরং অভিযোগ দেওয়ার কারনে সন্ত্রাসীরা আরও ক্ষিপ্ত হয়ে আমার ও আমার পরিবারের উপর চড়াও হয়েছে।তাদের সহযোগী আকলিমা বেগম কৌশলে আমাদের রান্না করা খাবারে বিষ মিশিয়ে আমার পরিবারের সবাইকে অচেতন করে ঘরে রাখা দলিল পত্র নিয়ে যায়।এমনকি অচেতন অবস্থায় আমার শরীর থেকে রক্ত নেয়।আমাদের পরিবারে সবাই কিছুটা সুস্থ্য হলেও আমি এখনও মারাত্মক শারীরিক সমস্যা বয়ে চলেছি।এ বিষয়টিও আমি থানায় জানালে সন্ত্রাসীদের পর পর হুমকিতে আমি বাড়ির বাহিরে অনেক দিন পালিয়ে বেড়িয়েছি।আমার ও আমার উপরে এই নির্যাতনের খবর পত্রিকায় ছাপা হয়েছে।তার পরও কোন প্রতিকার পাইনাই।
এছাড়া সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে তিনি বলেন,বিচারের আশায় ঘুরতে ঘুরতে আমি ক্লান্ত।অনাহারে অর্ধাহারে,শারীরিক সমস্যা আর হুমকি ভিতি নিয়ে আমি আস্তে আস্তে মৃত্যু পদযাত্রী হতে চলেছি।সর্বশেষ বারের মত আপনাদের কাছে উপস্থিত হয়েছি।সবার কাছে আমার আকুল আবেদন সুষ্ঠু বিচারের ব্যাবস্থা করে ঐ সন্ত্রাসী খুনি ডাকাত গোষ্ঠীর হাত থেকে আমাকে ও আমর সন্তান সহ পরিবারের জীবনও রক্ষা করুন।আমি সবার সহযোগিতা কামনা করছি।সংবাদ সম্মেলন শেষে উপস্থিত সাংবাদিকদের নানা প্রশ্ননের জবাব দেন।এ সময় তিনি কচুয়া থানায় নতুন করে আরো একটা অভিযোগ প্রদানের কথা উল্লেখ করেন।
এ বিষয়ে সংবাদ সম্মেলনে অভিযুক্ত খান তরিকুল ইসলামের সাথে কথা হয় তিনি বিষয়টিকে সাজানো ভিত্তিহীন বলে উল্লেখ করেন।এসময় তিনি উল্লেখ করেন অভিযোগকারী সেখ গিয়াস উদ্দিন সম্পর্কে আমার মামা হন তিনি মানষিক ভাবে কিছুটা অসুস্থ। উল্লেখিত সংবাদ সম্মেলনের সাথে আমার বা আমাদের কারো সম্পর্ক নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD