1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

প্রশাসন
  • সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯ বার পঠিত

প্রতিমা দাস, পবিপ্রবি প্রতিনিধিঃ
ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী। বাংলাদেশের টেকসই উন্নয়নে প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপের সাফল্য অর্জন প্রতীয়মান। সম্প্রতি জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুয়েশন নেটওয়ার্ক (এসবিএসএন) কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে “এসডিজি অগ্রগতি পুরস্কার” প্রদান করায় তাঁকে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন পবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

সম্প্রতি জাতিসংঘের সাসটেইনেবল সল্যুয়েশন নেটওয়ার্ক (এসডিএনএস) কর্তৃক দারিদ্র্য দূরীকরণ, পৃথিবীর সুরক্ষা ও সবার জন্য শান্তি-সমৃদ্ধি নিশ্চিত করতে উদ্যোগ গ্রহনের সার্বজনীন আহবানে সাড়া দিয়ে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নেওয়ায় স্বীকৃতি স্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে “এসডিজি অগ্রগতি পুরস্কার” দেয়া হয়েছে। সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যের (এসডিজি) নানা ক্ষেত্রে সফলতা অর্জনের পর টেকসই উন্নয়নের লক্ষ্যে (এসডিজি) দ্রুত এগিয়ে চলার ক্ষেত্রে এ পুরস্কার পাওয়া দেশের সফলতার গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক স্বীকৃতি। টেকসই উন্নয়ন বিষয়ক নবম বার্ষিক আন্তর্জাতিক সম্মেলনের অংশ হিসেবে ২০ সেপ্টেম্বর ২০২১ নিউইয়র্কে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে এ সম্মাননা তুলে দেয়া হয়। একই দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্লোবাল মাস্টার্স অব ডেভলপমেন্টস প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুয়েশন নেটওয়ার্ক এর আওতায় আর্থ ইনস্টিটিউট, কলম্বিয়া বিশ্ববিদ্যালয় “ক্রাউন জুয়েল বা মুকুট মণি” আখ্যায়িত করেছেন ।

শুভেচ্ছা জ্ঞাপনকালে পবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন,“জাতিসংঘের এই পুরস্কার মাননীয় প্রধানমন্ত্রীকে তাঁর সুদক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দেশ টেকসই উন্নয়নের মহাসড়কে আরো অনেকদূর এগিয়ে নিতে যথার্থ ভূমিকা রাখবে’’। একই সাথে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD