1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান অসহায় দুস্ত-দরিদ্র মানুষের সেবক!

প্রশাসন
  • সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৯ বার পঠিত

এস আর টুটুল এম এল- তানোর (রাজশাহী) প্রতিনিধি!

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাজশাহী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী রফিকুল ইসলামের বড় ছেলেকে দেখতে ও তার শারীরিক অবস্থার সার্বিক খোজ-খবর নিতে ছুটে গিয়েছেন, মিডিয়া আলোচিত মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভা মেয়র জনাব সাইদুর রহমান।

জানা গেছে গত ২৪ (সেপ্টেম্বর- শুক্রবার) বিভিন্ন মিডিয়া আলোচিত মানবতার কল্যানে নিয়জিত (মানবতার বাতিঘর)-এর সত্তাধিকারী ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মুন্ডুমালা পৌরসভার সন্মানিত মেয়র জনাব সাইদুর রহমান, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাজশাহী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন, মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী রফিকুল ইসলামের বড় ছেলের শারীরিক অবস্থার সার্বিক খোজ-খবর নিতে ছুটে যান।

মেয়র সাইদুর রহমান এই প্রতিবেদকে বলেন, দেশের মিডিয়ার কল্যানে আপনারা অনেকেই অবগত আছেন যে, আমি একজন অতি-সাধারণ মানুষ, জীবনে’ জিবীকার তাড়নায় কুলি- নৈশপ্রহরীর মতো কাজেও আমি নিয়জিত ছিলাম, জীবনের প্রতিটি পর্যায়ে আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করেছি, তাঁর সুযগ্যো কন্যা দেশরত্ন শেখ হাসিনার রাজনৈতিক হাতকে শক্তিশালী করে তুলার লক্ষে, আমার রাজনৈতিক গুরু- তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এই মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র জননেতা গোলাম রাব্বানীর দিক নিদর্শনায় আমি, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে নিয়জিত থেকে, অত্রো এলাকার দুস্থ-দরিদ্র অসহায় মানুষের সেবা করে যাচ্ছি, এবং এলাকার সকল শ্রেণী পেসার মানুষের অশেষ ভালোবাসায় ও মহান আল্লাহ রাব্বুল আলামীনের রহমতে আমি পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছি। তাই তাদের দুর্দিনে’ দুঃখ্য- কষ্টের মুহূর্তে আমি তাদের পাশে ছুটে যাই।
আপনারা জানেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের সেই অমর বাণী——
তিনি বলেছেন; তুমি যদি সমাজে অসহায় দুস্থ-দরিদ্র মানুষের কল্যানে তাদের পাশে দাঁড়াও, তবে তারা তোমার তরে জীবনও দিয়ে দিবে। আমি জাতির পিতার সেই অমীয় বাণী হৃদয়ে লালন করি, তাই খেটে খাওয়া দিনমুজুর, কৃষক- শ্রমিক মেহনতী মানুষের পাশে থাকি, থাকবও অজিবন-ইনশাল্লাহ।

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী বলেন, মানুষের প্রতি মানুষের যেসব মানবিক আচারণ করলে দুনিয়ার মানুষ একজন নেতাকে ভালো মানুষ বলে, তার সবগুণাবলি আছে এই সাইদুর রহমানের ব্যবহারে, বর্তমানে সে’ একজন অর্থ- বিত্তবান ও কোটিপতি ব্যক্তি হওয়া সত্ত্বেও, কখনও মানুষকে অসন্মান করে বা মনে কষ্ট দিয়ে কথা বলেন না। যতটুকু সম্ভব মানুষের দুঃখ্য- কষ্টের কথা জেনে আর্থিকভাবে সাহায্য- সহযোগিতা করেন।

তাঁর এহেনো মানব কল্যান মুখি মনোভাবকে সন্মান প্রদর্শন করে আল্লাহ তায়ালা দরবারে দোয়া করেন তৃণমুল আ’লীগের সাধারণ কর্মী রফিকুল ইসলাম।

রফিকুল ইসলাম মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে দুহাতুলে মোনাজাত করে বলেন; হে’ দুনিয়া ও আখেরাতের ভালো-মন্দের মালিক মহান আল্লাহ রাব্বুল আলামীন, আপনি এই মহৎ মনের মানুষকে আমাদের মতো অসহায় দুস্ত-দরিদ্র মানুষের কল্যান সাধনে দীর্ঘ-জীবী করুন- আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD