1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব মুন্ডুমালা পৌরসভায় জলবায়ু পরিবর্তন প্রভাব মোকাবেলায় কার্বন নির্গমন হ্রাস ও পরিবেশ উন্নয়নে সোলার প‍্যানেল লাইটের শুভ উদ্ভধোন!

টঙ্গী সাব রেজিষ্ট্রী ও দলিল লেখক সমিতির ত্রি—বার্ষিক নির্বাচন কামরুজ্জামান টুটুল বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত ৷

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ।। টঙ্গী সাব রেজিষ্ট্রী অফিস দলিল লেখক ও ষ্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির ত্রি—বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মো: কামরুজ্জামান টুটুল বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত। প্রধান নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার মো: মফিজ উদ্দিন, সদস্য সচিব মো: জয়নাল আবেদীন, সদস্য জাহাঙ্গীর আলম ভেন্ডার, বাবু সরকার, মো: ইসমাইল হোসেন। তিনি সংগঠনের সকল সদস্যকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত করায় ধন্যবাদ জানান। এছাড়াও সহ সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন মো: নূরুল ইসলাম, শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান স্বপন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেনসহ মোট ৬টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে। বাকি পদে আগামী ৩০ সেপ্টেম্বর ২০২১ইং ১৯৮জন ভোটারের গোপন ব্যালেটের মাধ্যমে বাকি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ সময় কামরুজ্জামান টুটুল বলেন, ২০০৯ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত আমি টঙ্গী সাব রেজিষ্ট্রী অফিস দলিল লেখক ও ষ্ট্যাম্প কল্যাণ সমিতির নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। ২০১৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত আমি এই সংগঠনের নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। পরবতীর্তে আমার কর্মদক্ষতায় ২০১৮ সাল থেকে ২০২০সাল সংগঠনের সকল ভোটার ঐক্যবদ্ধ হয়ে আমাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করেন। বর্তমানে ২০২১ সাল টঙ্গী সাব রেজিষ্ট্রী অফিস দলিল লেখক ও ষ্ট্যাম্প কল্যাণ সমিতির সভাপতি পদে আমি নির্বাচন করার জন্য উদ্যোগ গ্রহণ করলে আমার সংগঠনের ১৯৮জন সম্মানিত ভোটার আমাকে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সভাপতি ঘোষণা করেন। আমি যেন আমার সদস্যদের সম্মান সম্পূর্ণরূপে রক্ষা করতে পারি। আমি সকল ভোটারদের কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আমি যেন গাজীপুর ২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি ও মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিসহ সকল সদস্যদের সুখে দুখে তাদের পাশে থেকে নিরলশভাবে কাজ করে যেতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD