1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

কালিগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে দোকানঘর জবরদখলের অভিযোগ

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ বার পঠিত

মোঃরাসেল কবির
জেলা প্রতিনিধি,সাতক্ষীরা।

সাতক্ষীরার কালিগঞ্জের নলতা মোবারক নগরে ১শতক জমির উপর নির্মিত দোকানঘর জবরদখল ও প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ উঠেছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলাম (৪০) এর বিরুদ্ধে।

এ ঘটনার প্রতিকার ও জীবনের নিরাপত্তার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন জবরদখলকারী শিক্ষক শহিদুল ইসলামের ভাই উপজেলার পূর্বনলতা গ্রামের মৃত ইমান আলীর ছেলে শাহাদাৎ হোসেন (সাজু)।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহাদাৎ হোসেন সাজু বলেন, আমি গত ০৩/০২/২০০৩ তারিখে ৫৬০ নং রেজিস্ট্রি কোবালা দলিল মূলে নলতা মোবারকনগর গ্রামের মরহুম আজিজুর রহমানের ছেলে মো. মালেকুজ্জামানের নিকট হতে নলতা মৌজায় অবস্থিত ০১ (এক) শতক জমি ক্রয় করি যার এসএ খতিয়ান নং ৫৬৬, এসএ দাগ নং-১৩১৭।

জমি ক্রয়ের পরপরই আমি উক্ত জমিতে একটি পাকা দোকানঘর নির্মাণ করি। উক্ত জমি বর্তমান জরিপে ২৯৪৮নং ডিপি খতিয়ানে ২২১৩ নং দাগে আমার নামে দোকান শ্রেণিভুক্ত হয়ে রেকর্ড হয়েছে। তিনি আরও বলেন, আমার দোকান ঘরটি কয়েকবছর পূর্বে আমার সহোদর ছোট ভাই শহিদুল ইসলাম (৪২) এর নিকট মৌখিক চুক্তিতে ভাড়া প্রদান করি। প্রথম মাস থেকেই চুক্তি মোতাবেক সে ভাড়া পরিশোধ করে আসছিল। এভাবে ৩ বছর চুক্তি মোতাবেক ভাড়া পরিশোধ করে। পরবর্তীতে ভাড়া চাইতে গেলে সে ভাড়ার টাকা না দিয়ে উল্টো আমাকে ঝাঝরা করে দেবে বলে হমকি দিয়ে তাড়িয়ে দেয়। এরপর সে দোকানের কোলাপসিবেল গেট কেটে নিজের বাড়িতে নিয়ে যায়। সে আমার সাথে কোনরূপ কথাবার্তা ছাড়াই দোকানের অবকাঠামোর নানারূপ পরিবর্তন শুরু করে। আমি এর কারণ জানতে চাইলে সে ওই জমি ও দোকানের মালিকানা দাবি করে। আমি জমির দলিল দেখানোর পাশাপাশি দোকান জবরদখলের বিষয়ে জানতে চাইলে সে আমাকে মারধর করতে উদ্যত হয় এবং জীবননাশসহ নানা ধরণের হুমকিধামকি দেয়।

দোকানঘর জবরদখল করে নেয়ার বিষয়টি স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করি। কিন্তু উক্ত শহিদুল ইসলাম অজ্ঞাত শক্তির জোরে সকলকে অমান্য করে সম্পূর্ণ গায়ের জোরে আমার সম্পত্তি ও দোকান দখল করে রেখেছে। সহোদর ভাই শহিদুল ইসলামকে সরল বিশ্বাসে দোকানঘর ভাড়া দিয়ে চরম বিপদের মধ্যে পড়েছি। বর্তমানে তার হুমকি ধামকির কারণে আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিন যাপন করছি। তিনি সম্পত্তি ও দোকানঘর ফেরত পেতে ও পরিবার পরিজন নিয়ে সুষ্ঠুভাবে জীবনযাপন করার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD