1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চা আমাদের প্রতিদিনের ব্যস্ত জীবনের নিত্যসঙ্গী আরজেএফ’র মিলাদ ও দোয়া মাহফিল ছিনতাইকারী গ্রেপ্তারের দাবিতে শ্যামনগরে মানববন্ধন চকরিয়ায় হানিফ বাস-ডাম্পার সংঘর্ষ: আহত ২ এক ঘন্টার জন্য সমাজ সেবা উপ পরিচালকের দায়িত্ব পালন করলো চা-শ্রমিকের মেয়ে অষ্টমণি লোহার প্রাচীনকাল থেকে মানুষ প্রাকৃতিক খাদ্য হিসেবে, মিষ্টি হিসেবে, চিকিৎসা ও সৌন্দর্য-চর্চাসহ নানাভাবে ব্যবহার করে আসছে মধু। যুবলীগের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে ————————————রাসেল সরকার একজন মানবিক সফল জনপ্রতিনিধি শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান তানোর বাধাইড় ইউপিতে মাসুদ কাপ ওয়ানডে ⚽- ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে! টঙ্গীতে আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

জিয়া রাজনৈতিক সংস্কৃতি নষ্ট করেছিলো : এনামুল হক শামীম

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রকৃতপক্ষে জিয়াউর রহমানই রাজনীতিকে নষ্ট করেছিলো, রাজনৈতিক সংস্কৃতিকে নষ্ট করেছিলো। জিয়াউর রহমান দম্ভ করেই বলতেন যে, ‘মানি ইজ নো প্রবলেম’। বিএনপিই রাজনীতিতে কেনা-বেচার হাট বসিয়েছিল। বিএনপির বড় বড় নেতা যারা আজকে বড় বড় কথা বলে তারা অনেকেই রাজনীতির হাটে বিক্রি হওয়া রাজনীতিবিদ। বাংলাদেশে গুম-খুনের রাজনীতি চালু করেছিল বিএনপি, খুনের রাজনীতির মাধ্যমেই বিএনপির প্রতিষ্ঠা।

তিনি আরও বলেন, শুধু খুন-গুম নয়, বঙ্গবন্ধু হত্যার পর যাতে হত্যার বিচার না হয়, সে জন্য জিয়াউর রহমান সংসদে আইন পাস করেছিল। বিএনপি’র আমলে ২০০২ সালে অপারেশন ক্লিনহার্ট পরিচালনায় প্রায় শতাধিক মানুষকে হত্যা করা হয়েছে। দেশের অর্থ লুটেপুটে খেয়েছে। পরে তারা ক্ষমতায় যেতে না পেরে আন্দোলনের নামে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। এখন তারা দেশবিরোধী ষড়যন্ত্রে মরিয়া হয়ে উঠেছে। যতই ষড়যন্ত্র হোক, খালেদা জিয়া-তারেক রহমান তথা বিএনপির আর এদেশে ক্ষমতায় আসার সুযোগ নাই।
এদেশের জনগণ একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

মঙ্গলবার (২১সেপ্টেম্বর) বিকাল ৫টায় শরীয়তপুরের সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আরশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী ইসলাম বালার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বশির সরদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মাস্টার, সখিপুর থানার সহ-সভাপতি আনোয়ার হোসেন বালা, নাসির সরদার, খান জাহান মৃধা, যুগ্ম সাধারন সম্পাদক সামসুজ্জোহা রতন, শাহজালাল মাল, উপদেষ্টা নাসিম জিন্নাহ বালা, সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন সিকদার, প্রচার সম্পাদক কামাল হোসেন বালা, সদস্য সেলিম গাজী, মাহবুব আলম সরদার, হাওয়া বেগম।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের জন্ম দিয়েছিলেন, আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আধুনিক সমৃদ্ধ বাংলাদেশের রূপকার। তাঁর নেতৃত্বেই বাংলাদেশ আজ পৃথিবীর সামনে উন্নয়নের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনার জীবন বিশ্লেষণ করলে দেখা যায়, তিনি একজন জীবন্ত কিংবদন্তি, তাঁর জীবনগাথা একটি সংগ্রামী জীবনের উপাখ্যান, পৃথিবীর সামনে তিনি এক অনুকরণীয় নেতৃত্বের দৃষ্টান্ত। তাই সকল ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, যাবেই। আর আর আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD