1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

বিএনপির তত্ত্বাবধায়ক সরকার দাবি হাস্যকর : এনামুল হক শামীম ৷

প্রশাসন
  • সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, এক যুগের বেশি ক্ষমতার বাইরে থাকা বিএনপি প্রতিনিয়তই দাবি জানিয়ে আসছে, জাতীয় সংসদ নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। এতদিন ক্ষমতার বাইরে থেকে তাদের মাথা ঠিক নাই, তারা তাদের নেত্রীর কথা ভুলে গেছেন। খালেদা জিয়া বলেছিলেন, ” দেশে পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়।” এখন আবার তার তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। যা খুবই হাস্যকর।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৫টায় শরীয়তপুরের সখিপুরের চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী জনগণের ভোটে নির্বাচিত সরকারের অধীনেই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ সরকার- এরকম কোনো কিছুই গঠিত হবে না। নির্বাচনে অংশগ্রহণ করতে হলে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের মাধ্যমেই করতে হবে।

চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রহমান মোল্যার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান আক্তার সরদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বালা, মোজাম্মেল হক, নাসির সরদার, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ রতন, নাহিদুর রহমান স্বপন সিকদার।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে জাতিসংঘের সভায় যোগদান করতে নিউইয়র্কে গেলে। সেখানেও দেশবিরোধী খালেদা জিয়া-তারেক জিয়ার অনুসারীরা বিশৃঙ্খলা করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। যতই ষড়যন্ত্র হোক, কোন লাভ নাই। এতিমের টাকা মেরে খাওয়া, পেট্টোল বোমা মেরে মানুষ হত্যাকারী, বিদেশে অর্থপাচারকারী, বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীন বিরোধীদের পূর্ণবাসনকারীদের আর ক্ষমতায় আসার সুযোগ নাই। বিএনপির সকল ষড়যন্ত্র ও বিশৃঙ্খলাকারীদের দাঁতভাঙা জবাব দেয়া হবে।

এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD