1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

তানোর থানা পুলিশের মাদক দমন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে প্রতিরোধ অভিযান অব্যহত!

প্রশাসন
  • সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ বার পঠিত

এস আর টুটুল এম এল- তানোর (রাজশাহী) প্রতিনিধি;

সারা দেশে সন্ত্রাস দমন জঙ্গিবাদ, বাল্যবিয়ে ও মাদকের ভয়াবহতা নির্মলে দৃড় অঙ্গিকার বদ্ধ বাংলাদেশ পুলিশ।

জানা গেছে আজ রবিবার (১৯- সেপ্টেম্বর) তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিবের তৎপরতায় ৬নং কামারগাঁ ইউনিয়নের মাড়িয়া গ্রামে (ছদ্মনাম মৌসুমী আক্তার (১৬-এর) বাল্যবিয়ে বন্ধ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রমানিক ও পারিশো দূর্গাপূর উচ্চ-বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম কমল সাহা।
ঘটনাস্থলে কনের মা (১৮) বছরের আগে মেয়েকে বিবাহ না দেওয়ার শর্তে মুচলেকা দিয়ে ছাড়া পান।

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকদ্রব্য দমন ও বাল্যবিয়ের মতো ভয়াবতা যাতে সহজে সমাজকে গ্রাস করতে না পারে, সে লক্ষ্যে রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর নিদর্শনায় তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২ পৌর এলাকায় নিয়মিত অভিযান অব্যহত রেখেছেন তানোর থানা পুলিশ।

এ সময় উপস্থিত জনসাধারণকে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন; সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে ও মাদকের ভয়াবহতা থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হলে পুলিশের পাশাপাশি সমাজের সচেতন মহলকেও এগিয়ে আসতে হবে। আপনাদের সহযোগিতায় পারে সমাজকে সুন্দর করে সাজাতে।
ক্ষেত্রে অভিভাবকগন যেনো নিজ- নিজ সন্তান বিবাহোপযোগী না হতেই বিবাহ না দেন, সন্তানের দৈনন্দিন চলাফেরার ওপর দৃষ্টিরোপ করেন, এবং আপনাদের নিজ এলাকায় যদি কোনো অসাধু লোক মাদক বিক্রয় করে ও বাল্যবিয়ে দিতে উৎসাহিত করে তাহলে তা থানা পুলিশকে অবগত করবেন।
এসব বিষয়ে স্থানিয় জনগণকে সতর্ক থাকার পরামর্শ প্রদান করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন তানোর থান তদন্ত কর্মকর্তা আঃ বারী, এস আই ইব্রাহিম ও এস আই নিজাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD