1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

“যুবলীগের পদ নিতে অর্ধ কোটি টাকার গাড়ি উপহার” সংবাদের প্রতিবাদ জানিয়েছেন পাভেল।

প্রশাসন
  • সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫৬ বার পঠিত

ইউসুফ আলী খান, আশুলিয়া থেকে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেলের সুনামকে নষ্ট করার জন্য একশ্রেণির কুচক্রী মহল ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

সম্প্রতি কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “যুবলীগের পদ নিতে অর্ধ কোটি টাকার গাড়ি ‘উপহার’ আ’লীগ নেতার!” শিরোনামে একটি সংবাদ
শিরোনামে সংবাদ প্রকাশ করে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে এধরণের মিথ্যা বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন দলীয় নেতাকর্মীরা।

গত ১৩ সেপ্টেম্বর দৈনিক মানবকণ্ঠ পত্রিকায় “যুবলীগের পদ নিতে অর্ধ কোটি টাকার গাড়ি ‘উপহার’ আ’লীগ নেতার!” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে, গত বুধবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন ।

এবিষয়ে সাভার উপজেলা আওয়ামীলীগে যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জুর সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানান, আমার গাড়িটির সমস্যা দেখা দেওয়ায় আমি গাড়ি বিক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল ভাইয়ের ছেলে আহমেদ ফয়সাল নাঈম তূর্য্য খবর পেয়ে গাড়িটি ক্রয় করতে ইচ্ছা পোষণ করে। আমি ৩৮ লাখ টাকা দামে তুর্য্যর কাছে গাড়িটি বিক্রয় করি। উক্ত গাড়ির মূল্য বাবদ আমাকে নগদ ২৮ লাখ টাকা পরিশোধ করেন এবং বাকি ১০ লাখ টাকা প্রতি মাসে ব্যাংকের মাধ্যমে ৬২ হাজার ৬ শত ২৮ টাকা করে পরিশোধ করবেন বলে গাড়ি বুঝে নেন । এক শ্রেণীর কুচক্রী মহল এই ঘটনাটিকে রাজনৈতিক ইস্যু তৈরি করে মিথ্যা অপপ্রচার ছড়ানোর চেষ্টা করছেন।

এধরণের অপপ্রচার চালানো কারণ জানতে চাইলে তিনি বলেন, তাঁর ছোট ভাই দেওয়ান রাজু আহাম্মেদ আশুলিয়া থানা যুবলীগের সভাপতি পদ প্রার্থী এবং তিনি ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশি। তাই একশ্রেণির কুচক্রী মহল তাকে রাজনৈতিক প্রতিপক্ষ ভেবে তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অপরদিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য পদ প্রার্থী আবু আহমেদ নাসীম পাভেল বলেন, আমার ছেলে আহমেদ ফয়সাল নাঈম তূর্য্য, সাভার উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জুর কাছ থেকে ৩৮ লাখ টাকার বিনিময়ে ১টি গাড়ি ক্রয় করেছে। এ বিষয়টিকে এক শ্রেণীর কুচক্রী মহল রাজনৈতিক প্রতিহিংসার কারণে আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি ব্যক্তি জীবনে কোনদিন ঘুষ, সুদ, চাদাবাজি, জমিদখল, মাদক সেবন, মাদক ব্যবসা এরকম কোনো প্রকার অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলাম না। এমনকি আমার এলাকায় যারা এসব অপকর্মের সাথে জড়িত ছিলো আমি তা প্রতিহত করার চেষ্টা করেছি এবং বর্তমানে করেও যাচ্ছি। আমৃত্যু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করেছি এবং জীবনের শেষ দিনটি পর্যন্ত এভাবেই সৎ ভাবে রাজনীতি করে যাবো ইনশাআল্লাহ। একশ্রেণির কুচক্রী মহল রাজনৈতিক প্রতিহিংসার বসবতি হয়ে আমার এবং আমার ছেলের সুনামকে নষ্ট করার জন্য গাড়ি ক্রয়ের বিষয়টিকে ভিন্ন ভাবে নিয়ে অপপ্রচার করে আসছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা আমার বিরুদ্ধে এমন মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করে আমার সুনামকে নষ্ট করছে আমি তাদের কে ধিক্কার জানাই এবং প্রকৃত ঘটনা প্রকাশ করার জন্য মিডিয়ার ভাই বোনদের প্রতি অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD