1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

তানোর পৌরসভায় মেয়র ইমরুল হক-এর স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ!

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ বার পঠিত

এস আর টুটুল এম এল- মানবতার সংবাদ!

আজ ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) তানোর পৌর মেয়র ইমরুল হক পৌর এলাকার শিক্ষক ও শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য, পৌরসভার ৫নং ওয়ার্ড হতে ৯নং ওয়ার্ড পর্যন্ত সবশিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক, সাবান ও হ্যান্ডস্যানিটাইজারসহ, করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য বিভিন্ন স্বস্থ- সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

জানা গেছে, তানোর পৌরসভার মাটি ও মানুষের প্রিয় নেতা, অত্যান্ত নিরহংকারী ও সাদা মনের মানুষ, তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত পৌর মেয়র ইমরুল হক, বৈশ্বিক প্রাণঘাতী করোনা মহামারী পরিস্থিতি মোকাবেলায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ সরকার- এর মাননীয় প্রধানমন্ত্রী- দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে, তানোর পৌর এলাকায় করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি থেকে সাধারণ মানুষকে সচেতন করে তুলছেন ও নিয়মিত ভাবে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যহত রেখেছেন।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন,
তানোর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোল্লাপাড়া বাজার বনিক সমিতির সাধারণসম্পাদক জনাব রাকিবুল হাসান সরকার (পাপুল)।
রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মৃদুল কুমার ঘোষ।
প্যানেল মেয়র আরব আলি ও তানোর পৌর আওয়মী যুবলীগ সভাপতি- রাজিব সরকার হিরো এবং সাধারণ সম্পাদক- ওহাব সরদারসহ, স্থানীয় আ’লীগ, যুবলীগ, ছাত্র লীগ নেতাকর্মী এবং বিজ্ঞ সমাজসচেতন মানুষ।

এসময় তানোর আব্দুল করিম সরকার সরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জনাব সেলিম রেজা শেলি স্যার- এর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন মেয়র ইমরুল হক।
এসময় তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে নিয়মিত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছি, যদিও বর্তমানে দেশে করোনার প্রাদুর্ভাব কিছুটা কমেছে, তবুও আমাদের স্বাস্থ্য সুরক্ষায় সচেতন থাকতে হবে, তাই নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধৈত করা, মাস্কের ব্যবহার ও হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করতে হবে। যাহাতে কেউ নতুন করে করোনা ভাইরাসে সংক্রমিত না হয়।

এছাড়াও আমি ডেঙ্গু ও চিকনগুনিয়া ছড়ানো মোশা নিধন করতে তানোর পৌর এলাকায় মোশকনিধন কর্মসূচি বাস্তবায়ন করেছি, এ কর্মসূচির আওতায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডের ওলিতে-গলিতে ও ড্রেনে মোশক নির্মূলের জন্য কীটনাশক এক্সপ্রে করা হচ্ছে।
প্রিয় তানোর পৌরবাসি আপনারা স্বাস্থ্য সচেতন হউন, সুস্থ- সুন্দর জীবনযাপন করুন, আর আমার জন্য দোয়া-আশীর্বাদ করবেন, আমি যেন এভাবে আপনাদের সেবায় সদা-সর্বদা নিয়োজিত থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD