1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

ফকিরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর ৷

প্রশাসন
  • সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ বার পঠিত

স্টাফ রিপোর্টার

বাগেরহাটের ফকিরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে স্বামীও শাশুড়ীসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নির্যাতনের শিকার গৃহবধূ সকিনা খাতুন (২৭) বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌতুক মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন গৃহবধূর স্বামী মো.জসীম হাওলাদার (৩৫) শাশুড়ী সালেহা বেগম (৫৫) ভাসুর মিঠু হাওলাদার (৪৩) ও প্রতিবেশি রেজাউল হাওলাদার (৪১)

মামলাসূত্রে জানা যায়, ফকিরহাট উপজেলার বৈলতলী গ্রামের মৃত ইসমাইল হাওলাদারের ছেলে জসীম হাওলাদারের সাথে ওই একই এলাকার মমিন ঢালী মেয়ে সকিনা খাতুনের দশ বছর পূর্বে পারিবারিক ভাবে ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্বামীর দাবি পূরণ করতে গিয়ে ওই গৃহবধূর বাবা চার লাখ টাকা দেয়। তারপরও যৌতুকের দাবিতে ওই গৃহবধুকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল।

ঘটনারদিন ৬ সেপ্টেম্বর বেলা ১২ টায় ৫০ হাজার টাকা যৌতুকের জন্য গৃহবধুকে তার স্বামী মারপিট করে। এসময় অন্য আসামীরা ইন্দনদেয়। আহত ওই গৃহবধুকে স্থানীয়রা উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ওই নারী বাদী হয়ে চারজনকে আসামী করে যৌতুকের মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) আলিমুজ্জামান বলেন, ভুক্তভোগী ওই গৃহবধূ চারজনকে আসামী করে একটি যৌতুক মামলা করেছেন। মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD