1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:০২ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

করোনা নির্দেশনা অমান্য করে টাঙ্গাইল সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জনাব আবু নাসেরের নেতৃত্বে নৌকা ভ্রমণ!

প্রশাসন
  • সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

দেশে দেশে চলছে করোনা মহামারীর ধ্বংসযজ্ঞ ও কঠোর স্বাস্থ্য বিধি মেনে চলার প্রতিযোগিতা। বাংলাদেশও এই করোনা মহামারী সতর্কতার বাইরে নয়। প্রতিদিন হাজার হাজার মানুষ করোনায় আক্রান্ত হচ্ছে। মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে শত শত। শিক্ষক-শিক্ষার্থী ও সাধারণ জনগণের উচ্চ মাত্রায় করোনা সংক্রমণ ঝুঁকি থাকায় বাংলাদেশে প্রায় ১৭মাস শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে বাধ্য হয়েছে সরকার।
এই মাঝে গত ২সেপ্টেম্বর, ২০২১খ্রীঃ, বৃহস্পতিবার অফিস কর্মদিবসে টাঙ্গাইল সদর উপজেলার কতিপয় সহকারী শিক্ষা কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষকদের নিয়ে টাঙ্গাইল সদর থেকে সিরাজগঞ্জের এনায়েতপুর ও সেখান থেকে আবার টাঙ্গাইল সদর পর্যন্ত দীর্ঘ নৌকা ভ্রমণের আয়োজন করেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জনাব আবু নাসের।
উল্লেখযোগ্য যে, কতিপয় শিক্ষক এই করোনা মহামারীর মধ্যে নৌকা ভ্রমণে যেতে না চাইলে তাদেরকে ক্ষমতার অপব্যবহার দেখিয়ে বাধ্য করেন এই কর্মকর্তা।
যেখানে সরকারি বিভিন্ন অফিস-আদালতসহ সারাদেশের মানুষ সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলতে বাধ্য হচ্ছে, সেখানে স্বাস্থ্য বিধি অমান্য করে একজন সরকারি কর্মকর্তা সহকর্মীদের নিয়ে নৌকা ভ্রমণ আয়োজন করায় ডিপার্মেন্টে কৌতুহল ও আতঙ্ক বিরাজ করছে।
মাননীয় প্রধানমন্ত্রী বারবার দেশের মানুষকে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলার আহ্বান জানানোর পরেও তাঁর আহ্বানকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কতিপয় প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এহেন করোনা নির্দেশনা অমান্য করার দৃষ্টান্ত স্থাপন করায় জনমনে জন্ম নিয়েছে ক্ষোভ আর সারাদেশে বইছে নিন্দার ঝড়। ((বিঃ দ্রঃ )ছবি তার নিজ ফেসবুক আইডি থেকে নেওয়া ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD