1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কয়েল তৈরির কারখানায় আগুন ভস্মীভূত ৮ লাখ টাকার মালামাল ৷ ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন দুই শিক্ষিকা: পুলিশ দুস্ত-দরিদ নাসির-এর অসুস্থ্য মেয়ে নুসরাতকে দেখতে ছুটে গেলেন আবুল বাশার সুজন! পরীক্ষা কেন্দ্রে এইচএসসি পরীক্ষার্থীরা (ফাইল ফটো) শেরাটন হোটেলে ‘বাংলাদেশ :উন্নয়নের এক যুগ’ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। কচুয়া ১২ জনের নাম উল্লেখ করে গিয়াস উদ্দিনের সংবাদ সম্মেলন। বিএনপি’র আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই : এনামুল হক শামীম রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ ৷ জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার ২৮ সেপ্টেম্বর মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ‘র ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন।

আন্দোলন করার মতো কোনো শক্তিই বিএনপি’র নেই : এনামুল হক শামীম ৷

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আন্দোলন করার শক্তি, সামর্থ্য, সাহস ও জনসমর্থন কোনোটিই নেই বিএনপি’র। গত ১২ বছরে প্রমাণ হয়েছে তারা আন্দোলনের সক্ষমতা হারিয়ে ফেলেছে। কাজেই বিএনপি আন্দোলন করবে, এমন দুশ্চিন্তা এখন আমাদের মাথায় নেই। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জেলে কিন্তু এত বছরে বড় মিছিল করতে পারে নাই। তাদের শাসন-দুঃশাসন সবই এদেশের মানুষ দেখেছে, মনেও রেখেছে। তারা ক্ষমতায় থাকতে দূর্নীতি-লুটপাট করেছে, বিদেশে অর্থ পাচার করেছে। দূর্নীতিতে বারবার চ্যাম্পিয়ন হয়েছে। আর ক্ষমতায় না থাকতে পেরে আন্দোলনের নামে পেট্টোল বোমা ও আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। এসব কারণে তারা অনধিকৃত দলে পরিণত হয়েছে। তাদের ক্ষমতায় আসার সুযোগ নাই।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৪ টার দিকে শরীয়তপুরের সখিপুর থানার ডিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মীসভায় অনলাইনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। আর আওয়ামী লীগ মাটি ও মানুষের সংগঠন, জনগণের সংগঠন। এদেশের সব অর্জন আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। শহীদের রক্ত ও মানুষের আত্মত্যাগ বৃথা যায় না। দেশ-জাতির জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের অনেক ত্যাগ ছিল বলেই আজ স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌছে যাছে। এ কারণেই বাংলাদেশকে এখন কেউ আর অবহেলা কিংবা উপেক্ষার চোখে দেখতে পারবে না। অবহেলা নয়, বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তাই দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আর নেতাকর্মীদের এমন কোনো কাজ করা যাবে না, যাতে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের অর্জন ম্লান না হয়ে যায়।

ডিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন মুন্সীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসির সরদার, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, মহিলা বিষয়ক সম্পাদক ও ভেদরগঞ্জ উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আকলিমা বেগম লিপি, যুব ও ক্রীড়া সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান মহসিন হক আবু বেপারী, তথ্য ও গবেষণা সম্পাদক কবির সরকার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD