1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

RAB অভিযানে সিলেট বিভাগের ৪ জেলায় ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

সিলেট বিভাগের চার জেলায় র‌্যাবের ভেজাল বিরোধী অভিযানে ৮৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার দিনভর সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলায় র‌্যাব-৯ এই অভিযান পরিচালিত করে।

সিলেট নগরীর জিন্দাবাজার ও বন্দরবাজার হকার্স মার্কেটে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা চার প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত র‌্যাব-৯ এর সদর কোম্পানি সিলেট ক্যাম্পের একটি দল এ অভিযান পরিচালনা করে।

এ সময় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মাদানী জর্দ্দা স্টোরকে ৫ হাজার টাকা, রায়হান ভেরাইটিজ স্টোরকে ৫ হাজার টাকা, উত্তম স্টোরকে ৫ হাজার টাকা ও সুমি স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দ করা হয় শিশুর খাদ্যে প্রলোব্ধ করতে ফ্রি খেলনা, বিপুল পরিমাণ পান মসলা, জর্দা, ভেজাল চকলেট ও বিস্কুট।

অভিযানে নেতৃত্ব দেন মেজর মাহফুজুর রহমান, সিনিয়র এএসপি লুৎফুর রহমান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক আমিরুল ইসলাম মাসুদ।

সুনামগঞ্জ জেলার সদরে র‌্যাব-৯ এর লে. কমান্ডার সিঞ্চন আহমেদ, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্টেট মোঃ সম্রাট হোসেন, বিএসটিআই’র পরিদর্শক আব্দুল মতিনের যৌথ নেতৃত্বে সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালায়।

এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে চারটি প্রতিষ্ঠানকে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে সৌখিন ইলেক্ট্রনিক এন্ড জেনারেল স্টোরকে ৫ হাজার টাকা, আনোয়ার মিষ্টান্নকে ১৫ হাজার টাকা, মাসুম ট্রেডার্সকে ১০ হাজার টাকা, শংকর দেবকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা’র যৌথ নেতৃত্বে সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল জেলা শহওে মোবাইল কোর্ট পরিচালনা করে।

এ সময় নিপেন্দ্র বৈদ্য’কে ৩ হাজার টাকা জরিমানা, মো. পলাশকে ৩ হাজার টাকা জরিমানা আদায় ও বিপুল পরিমানের পলিথিন জব্দ করা হয়।

হবিগঞ্জে র‌্যাব-৯ এর লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজরাতুন নাঈমের নেতৃত্বে সিপিসি-১ কোম্পানী হবিগঞ্জ ক্যাম্পের একটি দল জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩টি প্রতিষ্ঠানে জরিমানা আদায় করা হয়।

এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংক্ষণ আইনে জেলা সদরের কালি বাড়ী রোডের নন্দ লাল দাসকে ৩ হাজার টাকা, ঠাক ঘরের এমরান চৌধুরী বেলালকে ৫ হাজার টাকা ও রামপুর এলাকার রোহেল মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD