1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কয়েল তৈরির কারখানায় আগুন ভস্মীভূত ৮ লাখ টাকার মালামাল ৷ ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন দুই শিক্ষিকা: পুলিশ দুস্ত-দরিদ নাসির-এর অসুস্থ্য মেয়ে নুসরাতকে দেখতে ছুটে গেলেন আবুল বাশার সুজন! পরীক্ষা কেন্দ্রে এইচএসসি পরীক্ষার্থীরা (ফাইল ফটো) শেরাটন হোটেলে ‘বাংলাদেশ :উন্নয়নের এক যুগ’ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। কচুয়া ১২ জনের নাম উল্লেখ করে গিয়াস উদ্দিনের সংবাদ সম্মেলন। বিএনপি’র আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই : এনামুল হক শামীম রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ ৷ জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার ২৮ সেপ্টেম্বর মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ‘র ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন।

কর্মীকে হত্যার অভিযোগে নড়িয়ার রাজনগর ইউপি চেয়ারম্যান গাজী জাকির সহ গ্রেপ্তার ৪

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯৭ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মীকে গুলি, বোমা মেরে ও কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে আটক ব্যক্তিরা। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গাজী জাকির হোসেন সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে শরীয়তপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবি পুলিশের কাছে গ্রেফতার দুজন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। তাদের মধ্যে দুজনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। বুধবার রাতে শরীয়তপুর ও ঢাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার রাতে শরীয়তপুর ডিবি পুলিশের (ওসি) মো. সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

শরীয়তপুর ডিবি পুলিশের (ওসি) মো. সাইফুল আলম ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান এবং নড়িয়া উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক গাজী জাকির হোসেন প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ দলের কর্মী মালতকান্দি গ্রামের দলিল উদ্দিন মীর বহরের ছেলে আলমগীর হোসেন মীর বহরকে ধরে নিয়ে হত্যা করেছে। এ ঘটনায় নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর প্রতিপক্ষের ৫৪ জনকে আসামি করে হত্যা মামলা করেছিলেন। মামলাটি পরে ডিবি পুলিশে হস্তান্তর করা হয়। ডিবি পুলিশ ঢাকার সায়েদাবাদ থেকে চেয়ারম্যান গাজী জাকির হোসেন, রাজনগর ইউনিয়ন পরিষদের মেম্বার জয়নাল মাদবর, একই রাতে রাজনগর এলাকা থেকে শহীদুল ইসলাম মীর বহর, সাজ্জাদ সরদারকে গ্রেপ্তার করে। তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এদের মধ্যে শহীদুল ইসলাম মীর বহর, সাজ্জাদ সরদারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD